• Tue. Aug 16th, 2022

রাজ কুন্দ্রার ঘটনায় এবার শার্লিন চোপড়াকে তলব!

রাজ কুন্দ্রা গ্রেফতারির ঘটনায় এবার মডেল তথা অভিনেত্রী শার্লিন চোপড়াকে তলব করা হল। আগামীকাল অর্থাৎ মঙ্গলবার তলব করা হয়েছে শার্লিনকে মুম্বই পুলিশের প্রপার্টি শাখায়। এই ঘটনা নিয়ে নিজের বয়ান নথিভুক্ত করেছেন বলে সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন শার্লিন। এক সংবাদমাধ্যমে তাঁর পোস্ট করা ভিডিয়ো বার্তা রিটুইট করেন শার্লিন। সেখানে তিনি বলেন, মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় প্রথম রাজের ঘটনায় তিনি বয়ান নথিভুক্ত করেন।

শার্লিন জানান, ‘অনেক সাংবাদিক আমার সঙ্গে গত কয়েকদিন ধরে যোগাযোগ করার চেষ্টা করে গেছেন। আপনাদের বলি, আমিই প্রথম ব্যক্তি যে মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখায় বয়ান নথিভুক্ত করি। মহারাষ্ট্র পুলিশের সাইবার শাখার তরফে আমাকে তলব করা হলে আমি কিন্তু লুকিয়ে থাকিনি। অথবা শিল্পা শেট্টি আর ওঁদের সন্তানদের কথা ভেবে খারাপ লাগছে, এরকমও মন্তব্য করিনি।’

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা রাজ কুন্দ্রা গ্রেফতারির ঘটনায় তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শিল্পা শেট্টিকে ইতিমধ্যেই একবার জিজ্ঞাসাবাদ করেছেন। আবার শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বারের জন্য ডাকা হতে পারে। সূত্রের খবর, শিল্পা আদৌ জড়িত কি না রাজের ঘটনায়, সেই তদন্তের স্বার্থে শিল্পার ফোন ক্লোন করা হতে পারে। পুলিশ গত ২৩ জুলাই রাজ এবং শিল্পার জুহুর বাংলোতে তল্লাশি চালিয়েছে। সেদিন শিল্পার বয়ানও রেকর্ড করা হয়। প্রায় দু’ঘণ্টার কথোপকথনে শিল্পা কাঁপছিলেন এবং এক সময় তিনি দৃশ্যতই ভেঙে পড়েন। এখনও পর্যন্ত রাজের এই ব্যবসায় শিল্পার জড়িত কি না তার কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে খবর।