• Thu. Sep 23rd, 2021

রাজ-শিল্পার বিয়ের পর অবসাদে ছিলেন শমিতা!

রাজ কুন্দ্রা বিতর্কে শিল্পা শেট্টির পাশে থাকছেন তাঁর বোন শমিতা শেট্টি। তাঁর বিভিন্ন বক্তব্য বুঝিয়ে দিয়েছে তিনি সব সময় দিদি এবং জামাইবাবুর পাশে রয়েছেন এবং থাকবেনও। কিন্তু এই বিষয়টিই একমাত্র সত্যি নয়। এর পিছনে রয়েছে আরও একটি সত্যি কথা। অনেকেই হয়তো জানে না, শিল্পার সঙ্গে রাজের বিয়ে হওয়ার পর অবসাদে চলে গিয়েছিলেন বোন শমিতা?

শমিতা ছোটবেলা থেকেই দিদিকে বন্ধু হিসেবে পেয়েছেন। একসঙ্গে বেড়ে উঠেছেন দুই বোন। বিয়ে করে শিল্পা চলে যাওয়ার পর বাড়িতে তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছিলেন না শমিতা। কপিল শর্মার চ্যাট শো-তে রাজ এবং শিল্পার সঙ্গে অতিথি হয়ে এসে নিজেই সে কথা জানিয়েছিলেন শমিতা। তিনি বলেছিলেন, তাঁর খুবই খুশি হয়েছিল যখন রাজ এবং শিল্পার বিয়ে হয়েছিল। কিন্তু তারপর এক মাসের জন্য অবসাদে চলে গিয়েছিলেন তিনি। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত তখন তাঁর সঙ্গেই হাসিঠাট্টা করে সময় কাটাতেন তিনি আর তাই তাঁর চলে যাওয়ার পর ওঁর কথা খুব মনে পড়ত বোন শমিতার।

কিন্তু খুব অল্প দিনের মধ্যেই জামাইবাবুর সঙ্গে ভাব হয়ে যায় শমিতার। রাজ জানিয়েছিলেন, শিল্পা আগাগোড়াই একদম ঘরোয়া। তাড়াতাড়ি নৈশভোজ সেরে বই পড়ে ঘুমিয়ে পড়তেন। তখন তাঁর রাত জেগে পার্টি করার সঙ্গী হতেন শ্যালিকা শমিতা। পর্ন-কাণ্ডে রাজের নাম জড়ানোর পর এই সাক্ষাৎকার নতুন করে নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। রাজের এই মন্তব্যকে একটু অন্য চোখেই দেখছেন নেটাগরিকরা।