• Tue. Aug 16th, 2022

শমিতা কেন রাকেশের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন?

বর্তমানে বলি পাড়ায় চর্চার কেন্দ্রে আছে শমিতা শেট্টি ও রাকেশ বাপাট। যদিও তাঁদের সম্পর্ককে এখনই প্রেমের তকমা দিতে নারাজ দুজনেই, তবু ফাঁক পেলেই হাতে হাত ধরে ডিনার অথবা প্রকাশ্যেই একে অপরকে আলিঙ্গন বুঝিয়ে দিচ্ছে তাঁদের জীবনে আগমন ঘটেছে নতুন বসন্তের।

বিগবস ওটিটি থেকেই আলাপ হয় দুজনের। আর সেখান থেকেই একে অপরের কাছে আসা। তবে ওই শো’তেই দেখা গিয়েছে, বেশ কিছু পর্বে রাকেশের সঙ্গে বেশ খারাপ ব্যবহার করেছেন শমিতা। কখনও তা অতিক্রম করেছে শালীনতার সীমা। যাকে ভালবাসেন, তাঁর সঙ্গেই এই রকম আচরণের কারণ কী?

পরে তিনি মেনে নিয়েছেন যে, বিগবসের বাড়িতে রাকেশের সঙ্গে তাঁর আরও ভাল ব্যবহার করা উচিত ছিল। তিনি বলেন, একটা দীর্ঘ সময় ধরে তিনি সিঙ্গল ছিলেন। তিনি নিজেই নিজের কেয়ার করতেন, নিজের খেয়াল রাখতেন, নিজের দেখাশোনা করতেন। ওই বাড়িতে মাঝে মধ্যেই তাঁকে ব্যক্তিগত আক্রমণ করা হত। তাই নিজেকে রক্ষা করার তাগিদে রাকেশের সঙ্গেও তিনি বেশ কয়েকবার বাজে ব্যবহার করে ফেলেছেন। রাকেশকে মেরুদণ্ডহীন বলেও আক্রমণ করেছিলেন শমিতা।

সে সব এখন অতীত। কিছুদিনের টিভির বিগবসে অংশ নিতে চলেছেন শমিতা শেট্টি। অন্যদিকে রাকেশ আবার অফার পেলেও বিগবস ১৫-তে অংশগ্রহণ নিয়ে তিনি এখনও সন্দিহান। কিন্ত আপাতত ভালবাসায় শিক্ত হচ্ছে তাঁরা দুজনেই।