• Fri. Jun 24th, 2022

শমিতাকে কাঁদিয়ে দিলো শিল্পার পাঠানো ভিডিয়ো বার্তা!

এই মুহূর্তে রিয়ালিটি শো বিগ বস-এ খেলছেন বলিউড অভিনেত্রী শমিতা শেট্টি আর সেখানেই শিল্পার পাঠানো রাখির শুভেচ্ছা ভিডিয়ো দেখে কেঁদে ফেললেন বোন শমিতা। পরিবারের এই কঠিন সময়ে তিনি তাঁর দিদির পাশে না থাকতে পারার জন্যও খারাপ লাগা প্রকাশ করেছেন।

জানা যাচ্ছে, শমিতাকে উৎসাহ দিতেই নাকি রাখির বার্তা পাঠান দিদি শিল্পা। শমিতা স্পষ্ট জানান যে, ২০ বছর ধরে তিনি শুনে এসেছেন, একটাই বিশেষণ আর সেটা হল ‘শিল্পা শেট্টির বোন’। যা মেনে নিয়ে কেরিয়ারে উন্নতি করা তাঁর পক্ষে খুব সহজ ছিল না এ কথা আগেই বলেছেন শমিতা।

এবার বিগ বস-এর ঘরে শমিতা জানান যে, তাঁর পরিবারের এক কঠিন সময়ে তিনি এই শোয়ে এসেছেন। যত দিন যাচ্ছে, ‘বিগ বস’-এর বাড়ি যেন রণক্ষেত্রের আকার নিচ্ছে। বিগবসের ঘরে ঢুকেই শমিতা বলেছিলেন, ‘সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?’ আরও বলেছিলেন যে, বিগবসের অফার তিনি অনেক আগেই পেয়েছিলেন। তিনি তখনই ওঁদের বলে দিয়েছিলেন এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তারপর এত কিছু হয়ে যাওয়ার পর ভেবেছিলেন বিগ বসের ঘরে তিনি প্রবেশ করবেন না। কিন্তু একবার যখন বলে দিয়েছেন সেই তখন থেকে মুখ ফেরানো উচিত নয় বলে মনে করে ছিলেন তিনি। শমিতার বক্তব্য অনুসারে, পরিবারের উপর ঝড় ওঠার আগেই নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন তিনি।