• Thu. Sep 23rd, 2021

শাহরুখ খান নাকি শাশুড়ি মায়ের থেকে নাচ শিখবেন?

বলিউডের তারকা শাহরুখ খান বয়সে ছোট হোক বড়, সকলের কাছ থেকেই কিছু না কিছু শেখেন। শেখার যাত্রাই তাঁকে সাফল্য এনে দিয়েছে বলে মনে করেন তাঁর অনুরাগীরা। পরিবার, বন্ধু, আত্মীয়, সহকর্মী প্রত্যেকেই শাহরুখকে কিছু না কিছু শিখিয়েছেন। এবার শিক্ষিকার আসনে নিজের শাশুড়ি মাকে বসালেন শাহরুখ খান। তাঁর কাছ থেকে নাকি নাচ শিখতে চান বলি তারকা?

গৌরী খানের মায়ের নাম সবিতা ছিব্বার। সদ্য ইনস্টাগ্রামে তাঁর মায়ের জন্মদিন উপলক্ষে একটি পোস্ট করেন গৌরী খান। মাকে তিনি ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘তোমার স্টেপের সঙ্গে কেউ মেলাতে পারবে না মা, শুভ জন্মদিন।’ গৌরীর এই পোস্ট দেখে সবিতাকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সবথেকে মজার কমেন্ট করেন জামাই শাহরুখ খান। তিনি লিখেছেন, ‘শাশুড়ি মায়ের কাছ থেকে নাচের স্টেপ শিখতে হবে।’

শাহরুখ খানের স্ত্রী গৌরী খান নিজের পরিচয়েই বলিউডে পরিচিত। ইন্টিরিয়র ডিজাইনার হিসেবে বহু বছর ধরে কাজ করছেন তিনি। এ হেন গৌরীর বলিউডে নিজস্ব বন্ধু বৃত্তও তৈরি হয়েছে। শাহরুখের সঙ্গে বিভিন্ন পার্টিতে তিনি যান, এ কথা ঠিক। কিন্তু নিজের গার্ল গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোও তাঁর বিশেষ পছন্দের। সদ্য সেই গ্যাংয়ের সঙ্গে সময় কাটানোর ছবি দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় গৌরী খান। সেই ঘনিষ্ঠ বন্ধু তালিকায় রয়েছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান, জিতেন্দ্রর মেয়ে তথা প্রযোজক একতা কাপুর এবং অভিনেত্রী নীলম কোঠারি।