• Thu. Sep 23rd, 2021

ডিজিটালে আসবার জন্য ট্যাটু করালেন শাহিদ কাপুর!

ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম অ্যামাজ়নে এবার অভিনেতা শাহিদ কাপুরকে দেখা যাবে। শুটিংয়ে যাওয়ার আগের মুহূর্তে মেকআপ রুম থেকে একটি ছোট্ট ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শাহিদ কাপুর। যেখানে তাঁর শরীরে দেখা গেছে ট্যাটু এবং তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সেটে অপেক্ষা করছি। রাজ এবং ডিকে আমাকে খুব তাড়াতাড়ি ডাকবে। বিজয় সেতুপতি এবং রসিকা খান্নার সঙ্গে ফ্রেম শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

একটু মজার ছলে শাহিদের পোস্টে পরিচালক জুটি কমেন্ট করেছেন, ‘শট রেডি। লেটস্ রোল।’ রসিকা লিখেছেন, ‘ঘর কি মুরগি ডাল বরাবর।’ ডিজিটাল ডেবিউ নিয়ে এর আগে এক সাক্ষাৎকারে শাহিদ বলেছিলেন, ডিজিটাল ডেবিউ নিয়ে তাঁর খুব নার্ভাসনেস আছে। তাঁর মতে, অভিনেতাদের দর্শক বড়পর্দায় দেখতে ভালবাসেন, ডিজিটাল প্ল্যাটফর্মে তাঁদের দেখে প্রশংসা নাও করতে পারেন। তিনি বলেছেন তাঁকে ৯-১০ পর্ব ধরে চরিত্রের প্রতি দর্শকের ভালবাসা ধরে রাখতে হবে এবং এই জায়গায় তাঁর কোনও পূর্ব অভিজ্ঞতা নেই। তাই তাঁকে দর্শক কী ভাবে গ্রহণ করবেন, সেটার অপেক্ষায় রয়েছেন তিনি।

রাজকুমার রাওকে নিয়ে ‘স্ত্রী’ ছবি করার পর রাজ- ডিকে ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। এরপর ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজ জনপ্রিয়তার পর এই পরিচালকদ্বয়ের বাজার এখন তুঙ্গে। এঁদের সঙ্গেই জুটি বেঁধেছেন শাহিদ কাপুর। শাহিদ কাপুরকে শেষবার দেখা গিয়েছিল ‘কবীর সিং’-এ। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘জার্সি’তে। শোনা গেছে, এই ছবিতে তিনি একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন।