• Tue. Aug 16th, 2022

১,৩০০ জনের মধ্যে ১৭ জনই কেন? দাবি আরিয়ানের

শাহরুখ-পুত্র আরিয়ান খানকে আদালতে তোলা হলে ক্ষোভ উগরে দিলেন তিনি। পরোক্ষে তাঁর প্রশ্ন, মুম্বইয়ের প্রমোদতরীর পার্টিতে অনেক লোক থাকলেও বেছে বেছে তাঁদের মতো কিছু লোককে কেন গ্রেফতার করা হয়েছে। আরিয়ান জানান যে, সেই পার্টিতে ছিল ১৩০০ জন। কিন্তু গ্রেফতার করা হল শুধু ১৭ জনকে। একই সঙ্গে আদালতে তাঁর দাবি, প্রমোদতরীতে ওঠার সময় তাঁর ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি কোনো। যদিও এনসিবি-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান খান।

গত বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। এর পরেই শাহরুখ নিযুক্ত আইনজীবী সতীশ মানশিণ্ডে তাঁর অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। শুক্রবার জামিনের শুনানির সময় নিজের ক্ষোভ উগরে দেন আরিয়ান নিজে।

তিনি এও জানান যে, প্রতীক নামে তাঁর এক বন্ধু এই পার্টির আয়োজকদের সঙ্গে তাঁর আলাপ করিয়েছিলেন। সেই ব্যক্তি আরিয়ানকে প্রমোদতরীর পার্টিতে আসার জন্য অনুরোধ করেছিলেন। আরিয়ানকে নাকি জানানো হয়েছিল, তাঁর নাম থাকবে ‘ভিভিআইপি’ তালিকায়। আর এদিকে শাহরুখ খানের পুত্র এলে পার্টির জাঁকজমক বেড়ে যাবে। মূলত এই কারণেই নাকি তাঁকে ডাকা হয়েছিল জানান আরিয়ান।