• Mon. Nov 28th, 2022

নিষিদ্ধ মাদকা ব্যবহারে আটক করা হল শাহরুখ-পুত্র আরিয়ানকে

এনসিবি-র আধিকারিকরা গত শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন। জানা যাচ্ছে, সেখানে রেভ পার্টি চলছিল। আর সেই আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন বলি তারকা শাহরুখ-পুত্র আরিয়ান খান। শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর যে ফ্যাশন জগতের অনেকেই নাকি উপস্থিত ছিলেন সেই পার্টিতে। সেই পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা।

ইতিমধ্যে শাহরুখ-পুত্র আরিয়ানকে নিয়ে তোলপাড় হচ্ছে মুম্বইয়ের টিনসেল পল্লি। খবরের শিরোনাম দখল করেছেন ২৩ বছরের আরিয়ান। ২৩ বছর আগের কথা। সেই সময় কী বলেছিলেন শাহরুখ?

সেই সময়ে এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ রসিকতা করে তাঁর ছেলেকে নিয়ে বলেছিলেন, তাঁর ছেলে মাদকে আসক্ত হোক, সঙ্গমে লিপ্ত হোক, প্রেম করুক। যা তিনি তাঁর তারুণ্যে করতে পারেননি, সেসব কিছু যেন তাঁর ছেলে করতে পারে। তিনি এও বলেছিলেন তিনি চান যে, ছেলের বিরুদ্ধে অভিযোগ আসুক মেয়েদের বাবাদের তরফ থেকে। ২৩ বছর পর সে কথাই কি সত্য হতে চলেছে তবে? যদিও ছেলে আটক হওয়ার পর থেকে তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ খানকে।