• Sat. Oct 1st, 2022

এক ভক্ত শাহরুখকে অক্ষয় ভেবে ভুল করেছিলেন!

এক অনুষ্ঠানে এসে পুরনো গল্প শোনাতে শোনাতে শাহরুখ খান জানান যে একবার তাঁকে অন্য এক বলিউড তারকা ভেবে বসেছিলেন এক ভক্ত। এরকম ঘটনা না যে ঘটে না তা নয় কিন্তু সেই ভক্ত খোদ বলিউডের ‘বাদশা’কে চিনতে পারলেন না। চিনতে না পাড়াই না গুলিয়ে ফেলেছিলেন অন্য আর এক বলিউড তারকার সাথে! এও কি সম্ভব?

অনুষ্ঠানে সেই ঘটনার কথা শাহরুখ জানান যে বিমানবন্দরে তাঁকে অক্ষয় কুমার ভেবে ভুল করেছিলেন এক অনুরাগী। তাঁর উড়ানের সময় হয়ে যাচ্ছিল, তাই তিনি প্রায় ছুটে যাচ্ছিলেন বিমানের দিকে। এ দিকে, অটোগ্রাফ আর ছবি তুলতে চেয়ে সমানে তাঁর পিছু ধাওয়া করছিলেন এক মহিলা। তাঁর দেরি হয়ে যাচ্ছিল বিমানের তবুও শেষমেশ চেক-ইন করার পরে তাঁকে ডাকেন শাহরুখ খান। তখন সেই মহিলা ছবি তুলে উৎফুল্ল হয়ে জানান যে, তিনি তাঁর ভীষণ ভক্ত। আর ঠিক তারপরেই যেটা বলেন তা হল, ‘উফ্ফ্ অক্ষয় আমি আপনাকে দারুণ ভালবাসি!’ আর তখনই শাহরুখ হতবাক হয়ে যান।

এই ঘটনার পরে কি করতে পারতেন বলিউড ‘বাদশা’? এ নিয়ে অনেকের প্রশ্ন থাকলেও তার উত্তরও ‘বাদশা’ই দেন নিজে। তিনি জানান যে হাসতে হাসতেই তিনি অটোগ্রাফ দিয়েছিলেন কিন্তু তিনি তাঁর নাম সই করেননি, করেছিলেন অক্ষয় কুমারের নাম। আসলে তিনি বলেন, ওই মহিলার মন ভেঙে দিতে তাঁর ইচ্ছে করলো না।