• Mon. Dec 5th, 2022

কালো অন্তর্বাসে উষ্ণতা ছড়াচ্ছেন সারা আলি খান!

বলিউডের স্টার কিডদের মধ্যে অন্যতম হলেন সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। পরিচয় বানানোর জন্য দরকার শুধু কঠোর পরিশ্রম এবং দক্ষ অভিনয়, যা দিয়ে ইতিমধ্যেই তিনি বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ। প্রতিদিন নিত্যনতুন ফটোশুট এর ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন নিজের প্রোফাইলে। সেই ছবিতে অনেক অনুরাগীদের মন জিতে নেন প্রতিদিন। সম্প্রতি কালে অন্তর্বাসে হট লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি দেখে হাজার হাজার নেটিজেনদের মন মজেছে।

ছবিতে তাঁকে কালো অন্তর্বাস, শর্ট স্কার্ট, খোলা চুল, নো মেক-আপ লুকে দেখা গিয়েছে। ছবিতে উষ্ণ চাহনিতে চেয়ে আছেন অভিনেত্রী। ছবিতে দৃষ্টি আকর্ষণ করেছে সারার রিং ফিঙ্গারের আংটি। ফটোশুটে দায়িত্বে ছিলেন রোহান শ্রেষ্ঠ, যিনি কিনা কারিনা কাপুরের প্রেগনেন্সির সময় এর ছবি তুলেছিলেন। ছবির ক্যাপশন সারা লিখেছেন ‘কাশ কভি ইউ হো না হাসরতে না জুনুন হো, তেরা খেয়াল হো অউর তু হো দিল মে বাস সুকুন হো’।

বলিউডের নতুনদের মধ্যে অন্যতম হলেন সারা আলি খান। বলিউডে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে তিনি অভিনয়ের সুচনা করেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তিনি জুটি বেঁধেছিলেন সেই সিনেমাতে। সিনেমাহলে কেদারনাথ হিট করবার পরে আরো বহু ছবির অফার পেতে শুরু করে সারা। বর্তমানে বলিউডের নিজেকে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবে প্রমাণ করিয়েছেন সারা আলি খান।