• Fri. Aug 19th, 2022

রাস্তাতেই কেক কেটে জন্মদিন পালন সারার!

এই বৃহস্পতিবারই ২৬ বছর পার করলেন অভিনেত্রী সারা আলি খান। আর এই বিশেষ দিনের উদযাপন তিনি ভাগ করে নিলেন পাপারাৎজির সঙ্গে। সারাকে এক ঝলক দেখেই ওই বিশেষ দিনে তাঁর বাড়ির সামনে সকাল থেকেই হাজির হয়েছিল পাপারাৎজির দল। সারার জন্য নিয়ে আসা হয়েছিল একটা চকোলেট কেক। শুভেচ্ছা বার্তায় প্রত্যেককে অভিনেত্রী সারা আলাদা আলাদা ভাবে ধন্যবাদ জানান। কেকও কাটলেন তিনি। কিন্তু না, সেই কেক মুখে তোলেননি তিনি। কোভিডের কারণে মুখ থেকে মাস্ক নামাতেও দেখা যায়নি। তবে নিজের স্টাইলে হাত জোড় করে সবাইকে সম্ভাষণ করতে অবশ্যই দেখা গিয়েছে সারাকে।

জন্মদিনে অভিনেত্রী কাজল কেক কেটে ট্রোল হয়েছিলেন। তাঁর মুখ চোখের ভঙ্গিমা দেখে নেটিজেনদের একটা বড় অংশ ‘অহংকারী’ আখ্যা দিয়েছিলেন সেই অভিনেত্রীকে। যদিও সারার বেলায় সেটা দেখা যায়নি। বরং তাঁর ‘ডাউন টু আর্থ’ স্বভাব প্রশংসাই করেছেন সকল অনুরাগীরা।

কয়েকদিন আগে মা অমৃতা সিং ও বাবা সইফের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন মেয়ে সারা। তিনি সে বার বলেছিলেন, তিনি বর্তমানে তাঁর মায়ের সঙ্গে থাকেন। তাঁর মা তাঁর প্রিয় বন্ধু। তাঁর বাবাকে যখনই দরকার হয় তখনই তাঁকে ফোনে পান তিনি, প্রয়োজনে দেখাও করতে পারেন তিনি। বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মেয়ে সারার সাফ বক্তব্য ছিল, তাঁরা একসঙ্গে সুখী ছিলেন না। আর তাই বিচ্ছেদই ছিল শ্রেষ্ঠ সিদ্ধান্ত।