• Fri. Oct 7th, 2022

অভিনয়ের জন্য ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী সামান্থা!

অভিনয়ের জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। কিন্তু কেন এই ক্ষমা চাওয়া? ফ্যামিলি ম্যানের দ্বিতীয় সিজনে তাঁর অভিনীত রাজি চরিত্র নিয়ে যে বিতর্কের সৃষ্টি হয়েছিল তাতে যদি কারও ভাবাবেগে তিনি আঘাত করে থাকেন সে জন্যই প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করলেন অভিনেত্রী।

এই নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থা জানান যে, প্রত্যেকের নিজস্ব মতামত থাকে আর তিনি কারও আবেগে আঘাত দিয়ে থাকলে সত্যিই তিনি অনুতপ্ত। তিনি শিকার করেন তিনি এরকম ভাবে আঘাত করতে চাননি। যদি করে থাকেন সে জন্য সরি চেয়েছেন। তবে সিরিজ মুক্তি পাওয়ার পর বিতর্ক যে অনেকটাই কমে এসেছিল সে নিয়ে অভিনেত্রী বলেন যে, অনেকেই মুক্তির পরে দেখে নাকি বলেছেন যতটা ভেবেছিলেন ততটা খারাপ নয়। কিন্তু যারা এখনও একই মত পোষণ করেন, তাঁদের কাছে তিনি ক্ষমা চেয়ে নিলেন।

জনপ্রিয় ওয়েব সিরিজ ফ্যামিলি ম্যান ২-এর ট্রেলার মুক্তির পরেই দেশের বিভিন্ন অংশ জুড়ে শুরু হয়েছিল নানান বিতর্ক। যেন বিনা মেঘে বজ্রপাত। তামিলার কতচি সংগঠনের প্রতিষ্ঠাতা সিমান এই ওয়েব সিরিজ ব্যান করার দাবি জানান। তাঁর মত ছিল, এই ওয়েব সিরিজে তামিলনাড়ুর ভাবাবেগে আঘাত করা হয়েছে। তিনি আরও দাবি করেন, এই ওয়েব সিরিজে লিবারেশন ফর তামিল এলামকে যেভাবে জঙ্গি সংগঠন হিসেবে বর্ণনা করা হয়েছে তা খুবই অন্যায়।