• Mon. Nov 28th, 2022

প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার বিয়েতে থাকতে পারবেন না সলমন খান!

আর ঠিক এক মাস, রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। ৭ থেকে ১২ ডিসেম্বর ধরে চলবে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ে। আর অন্য দিকে বন্ধুর বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করে দিয়েছেন কর্ণ জোহর থেকে শুরু করে আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো বলি তারকারা। তবে তাঁদের বিয়েতে কি সলমন খান উপস্থিত থাকবেন?

দিন কয়েক আগে নেটমাধ্যমে তারকা যুগল ভিকি-ক্যাটরিনার বিয়ের অতিথির তালিকা প্রকাশ হয়েছিল। সেই তালিকায় সলমন খানের নাম দেখতে পাননি নেটিজেনরা। কিন্ত তার পরে জানা যায়, সলমন খানই নাকি তাঁদের বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না। আর সম্ভবত সে কারণেই বিয়ের আমন্ত্রন তালিকায় তাঁর নাম ছিল না।

ক্যাটরিনার সঙ্গে সলমনের বিচ্ছেদের পরেও তাঁদের দু’জনের সম্পর্কে কোনো তিক্ততা আসেনি। একসঙ্গে কাজও করেছেন তাঁরা। আগামী বছরেই সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’ মুক্তি পাবে। কিন্তু তাও প্রাক্তন প্রেমিকার বিয়েতে সলমনের উপস্থিত না থাকাটা একটা জল্পনা তৈরি করছে। আসলে তাঁর বেশির ভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। তাই সলমন খান ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না বলে জানা যাচ্ছে সূত্র মারফৎ।