• Fri. Jun 24th, 2022

সাপের কামড়ে হাসপাতালে ভর্তি হন সলমন খান

শনিবার মধ্য রাতে পানভেলের খামারবাড়িতে সাপের কামড়ে সলমন খানকে হাসপাতালে ভর্তি করা হয়। বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যাচ্ছে কালো টি-শার্ট এবং জিনস পড়ে ডান পাশ ফিরে শুয়ে আছেন সলমন খান। আর দেখা যাচ্ছে তাঁর হাতে স্যালাইনের নল। আর আশেপাশে সব যন্ত্রপাতি রাখা। ছবিটি যে হাসপাতালের, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

শনিবার মধ্যরাতে সলমন তাঁর নিজের খামারবাড়িতে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন। হঠাৎই তাঁর হাতে ব্যথা অনুভব করেন তিনি। সেই মুহূর্তেই বন্ধুদের চোখে পড়ে সলমন যেখানে বসেছিলেন, সাপটি সেখান থেকে নেমে যাচ্ছে। তৎক্ষণাৎ তাঁর বন্ধুরা চিৎকার করে সাহায্য চাইতে শুরু করেন। তার পর রাত ৩টের সময় মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে।

সলমনের পরিবারের সূত্রে খবর, ছয় থেকে সাত ঘণ্টা মতো নাকি হাসপাতালে রাখা হয়েছিল সলমনকে। তারপর ফের নিজের খামারবাড়িতেই ফিরে যান তিনি। জানা যাচ্ছে তিনি আপাতত সুস্থ আছেন এবং বিশ্রাম নিচ্ছেন। রবিবার রাত থেকেই তাঁর ৫৬তম জন্মদিন পালন করা হবে এমনটাই স্থির করা হয়েছিল। কিন্তু এই ঘটনার পরে তাঁর জন্মদিন কী ভাবে পালন হবে সে বিষয়ে এখনও কোনো তথ্য সামনে আসেনি।