• Sun. Aug 7th, 2022

সলমন খান কেন তাঁর অনুরাগীকে ধমক দিলেন?

তখনও সেলফি আসেনি, সে অনেক বছর আগের কথা। তখন ছিল সইয়ের যুগ। কিন্তু এখন সবার হাতে ফোন, তারা সেলফি নেওয়ার জন্য বসে থাকে। প্রিয় তারকাদের দেখলে আগে সই নেওয়ার জন্য এগিয়ে যেতেন অনুরাগীরা আর এখন তারা সেলফি তুলতে চান। দিন বদলে যাচ্ছে চারপাশের। এই অভ্যেসের সঙ্গে অভ্যস্ত এখন ছোট-বড় সব শিল্পীরাই। বলিউড অভিনেতা সলমন খানও এর ব্যতিক্রম নন। কিন্তু কখনও কখনও এই আচরণে তাঁরাও বিরক্ত হন। ঠিক তেমন এক অভিজ্ঞতার সাক্ষী হলেন সলমন খান।

গতকাল ‘অন্তিম’-এর একটি প্রচার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সলমন খান। সেখান থেকে বের হতেই উপস্থিত সংবাদমাধ্যম তাঁর ছবি তুলতে শুরু করে। আর ঠিক সে সময়ই এক অনুরাগী সলমনের সঙ্গে সেলফি নিতে এগিয়ে আসেন। প্রাথমিক ভাবে বিরক্ত হন ভাইজান। তিনি সংবাদমাধ্যমের ক্যামেরা দেখিয়ে বলেন, ওরা ছবি তুলছে। উপস্থিত চিত্রগ্রাহকরাও সলমনকে সমর্থন করেন। তবুও সেই অনুরাগী সেলফি তুলতে থাকেন। তিনি ক্যামেরার অ্যাঙ্গেল ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন। সে সময় বাধ্য হয়ে সলমন বলে বসেন, ‘নাচ বন্ধ করো’। তখনই সেই অনুরাগী সরে যান।

‘অন্তিম’ মুক্তি পাবে এই মাসের শেষে। জানা যাচ্ছে, সলমনের ভগ্নীপতি আয়ুষ শর্মাও এই ছবিতে অভিনয় করেছেন। বক্স অফিসে এই ছবি ভালো ফল করবে বলে আশাবাদী ছবির নির্মাতারা। পাশাপাশি ‘বিগ বস ১৫’-এ সঞ্চালনার দায়িত্বও সামলাচ্ছেন সলমন খান।