• Sat. Dec 3rd, 2022

সায়রা বানুর জন্য চিকিৎসকদের পরামর্শ অ্যাঞ্জিওগ্রাফির!

গত কয়েকদিন আগে রক্তচাপ জনিত সমস্যা এবং উদ্বেগের কারণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু। সূত্রের পাওয়া খবরে জানা যাচ্ছে, চিকিৎসক অ্যাঞ্জিওগ্রাফি করানোর পরামর্শ দিয়েছেন। আগামী চার থেকে পাঁচ দিনের মধ্যেই অ্যাঞ্জিওগ্রাফি করানো হবে কি না, সে সিদ্ধান্ত নেবেন অভিনেত্রীর পরিবারের সদস্যরা।

প্রথমে শোনা গিয়েছিল, দিন তিনেক আগে হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয় সায়রা বানুকে। কিন্তু তাঁর মুখপাত্র ফয়জল ফারুকি জানিয়েছেন, রক্তচাপজনিত সমস্যায় অসুস্থ হয়ে পড়েন সায়রা। ফয়জল গত বুধবার জানান যে, তিন দিন আগে খারের হিন্দুজা হাসপাতালে সায়রা বানুকে ভর্তি করানো হয়েছিল। বুকে সংক্রমণ ছিল তাই আইসিইউতে রয়েছেন তিনি। তবে আপাতত স্থিতিশীল। সব রকম পরীক্ষা করানো হয়েছে। করোনার নিয়মবিধি মেনে চলা হচ্ছে। আরও বেশ কিছু পরীক্ষা বাকি রয়ে গেছে। তাঁকে সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

বেশ কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন তাঁর স্বামী অভিনেতা দিলীপ কুমার। ফয়জল জানিয়েছেন যে, স্বামীর মৃত্যুর পর থেকেই সায়রা একেবারে ভেঙে পড়েছেন। ১৯৬৬ সালে মাত্র ২২ বছর বয়সে দিলীপ কুমারের সাথে তাঁর বিয়ে হয়েছিল। তাঁদের প্রেম এবং দাম্পত্যের কাহিনী চলচ্চিত্র জগতের ইতিহাসে লেখা থাকবে।