• Tue. Aug 16th, 2022

অবশেষে সইফ-করিনা দ্বিতীয় সন্তানের নাম রাখলেন জাহাঙ্গীর!

ফেব্রুয়ারি মাসে অভিনেত্রী করিনা কাপুর খান মা হয়েছেন। তাঁর ছেলের নাম রাখা নিয়ে চলছিল বিস্তর জল্পনা। বড় ছেলে তৈমুরের মতো জন্মের পরেই দ্বিতীয় সন্তানের নাম ঘোষণা করেননি তারকা দম্পতি। এমনকি সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত ছবি শেয়ার করলেও মুখ হাইড করেই রেখেছিলেন সন্তানের। কিন্তু অবশেষে জানা গেল, সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম জাহাঙ্গীর।

অভিনেত্রী করিনার বই ‘প্রেগন্যান্সি বাইবেল’-এর শেষ পাতায় সেই রহস্য ফাঁস করেছেন তিনি। এখানেই শেষ নয় তিনি শেয়ার করেছেন ছেলের ছবিও। অভিনেত্রী বলেছিলেন, আগামী ৯ অগস্ট মুক্তি পাবে মাতৃত্ব নিয়ে তাঁর বই। তিনি কিন্তু কথা রেখেছেন। সেই মতোই মুক্তি পেয়েছে তাঁর বইটি। আর সেই বইতেই অবশেষে পর্দা ফাঁস করেছেন করিনা।

ইতিহাসে আছে, নুরুদ্দীন মহম্মদ সেলিম বা জাহাঙ্গীর ছিলেন মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট। তিনি ১৬০৫ সাল থেকে ১৬২৭ সাল পর্যন্ত রাজত্ব করেন। তবে কী সেই রাজার নামেই ছেলের নামকরণ? এর আগে প্রথম সন্তানের নাম তৈমুর রাখা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছিল কাপুর ও খান পরিবারকে। অত্যাচারী শাসক তৈমুরের নামে কী করে ছেলের নামকরণ করতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ।