• Thu. Sep 23rd, 2021

রাজের টার্গেট ছিল ‘বিগ বস’-এর প্রতিযোগীদের!

পর্নোগ্রাফি ভিডিয়ো বানানো এবং অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রাকে আরও ১৪দিন পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দিল আদালত। এতসবের মধ্যে রাজের বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ করেছেন মডেল সাগরিকা সুমন। সাগরিকা অভিযোগ করেন রাজ কুন্দ্রার কোম্পানি নাকি ‘বিগ বস’-এর প্রতিযোগীদের টার্গেট করেছিল?

সাগরিকা বলেন, ‘বিগ বস’-এর প্রতিযোগী আরশি খানকে রাজ কুন্দ্রার কোম্পানির তরফে অ্যাপ্রোচ করা হয়েছিল। কিন্তু পরে তারা আরশিকে বাদ দিয়ে দেয়। কারণ আরশি চেয়েছিলেন পাঁচ লক্ষ টাকা। শুধু আরশি নন, ‘বিগ বস’-এ অংশ নেওয়া অন্যান্য প্রতিযোগীদেরও ওই অ্যাপে ভিডিয়ো শুট করার জন্য নাকি অফার করা হয়েছিল রাজের কোম্পানি থেকে, এই বলে দাবি জানায় সুমনা।

ইতিমধ্যেই রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী আধিকারিকরা জানান, একটি অ্যাকাউন্টে ১ কোটির টাকার বেশি অর্থ রয়েছে। গত সপ্তাহে মুম্বই পুলিশ রাজের অফিসে তল্লাশি চালায়। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা।

গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে অ্যাপটি আগেই সরিয়ে ফেলেছিলেন রাজ, পুলিশ সূত্রে খবর। চালু করেছিলেন তাঁর ‘প্ল্যান বি’। লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে গত সপ্তাহে রাজের আইনজীবী আপত্তি জানিয়ে বলেছিলেন, অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও ভাবেই পর্নোগ্রাফির আওতায় পড়ে না। ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি হিসেব দেবেন রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে তাঁদের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি টাকার আর্থিক লেনদেন আছে, সুত্রের খবর। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি সেই অ্যাকাউন্টে ঢুকত। সেই টাকা বিট কয়েনেও লগ্নি করা হয়েছে কিনা তা খতিয়ে দেখবে পুলিশ।