• Sun. Aug 7th, 2022

প্রেম করছেন আর্সলান আর সুজান?

বলিউড অভিনেতা হৃতির রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের বয়স হল ৪৩ বছর। গতকাল অর্থাৎ ২৬ অক্টোবর পেরিয়ে গেল তাঁর আরও একটা জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় বলি ইন্ডাস্ট্রির বহু সদস্য সুজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু যেটা ভাইরাল হয়েছে তা হল আর্সলান গোনির শুভেচ্ছা বার্তা। কারণ আর্সলানের সঙ্গে সুজানের বিশেষ সম্পর্কের জল্পনা রয়েছে বিভিন্ন মহলে।

আর্সলান সোশ্যাল মিডিয়ায় যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন তাতে ‘ডার্লিং’ বলে সুজানকে সম্বোধন জানিয়েছেন। সুজানকে তিনি ভালবাসা জানিয়েছেন এবং তাঁর দীর্ঘায়ু কামনা করেছেন। এমনকি সুজানের সঙ্গে কাটানো সময় তাঁর জীবনের সেরা সময় সে কথাও উল্লেখ করতে ভোলেননি আর্সলান। সেই উত্তরে সুজান লিখেছেন, ‘সব কিছুর জন্য ধন্যবাদ।’ কিন্তু এই ঘটনার পরে অনেকেই মনে করছেন, এ ভাবেই কি নিজেদের সম্পর্ক সকলের সামনে আনলেন তাঁরা?

২০১৪ সালে হৃতিক রোশন এবং সুজান খানের দাম্পত্য বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তাঁরা এখনও ভাল বন্ধু আছেন। গত বছর লকডাউনের অনেকটা সময়ই একসঙ্গে কাটিয়েছিলেন। কিন্তু শোনা গিয়েছিল, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠ বন্ধুত্বের কারণেই নাকি হৃতিকের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়েছিল। যদিও এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। অর্জুনও পেশায় মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে ডেট করেছেন। তাঁর সন্তানের বাবা হয়েছেন। আর অন্যদিকে আর্সলানের সঙ্গে সুজানের সম্পর্ক নিয়ে আলোচনা গভীর হচ্ছে বলি পাড়ায়।