• Thu. Sep 23rd, 2021

শিল্পাকে সমর্থন করলেন এবার অভিনেতা মাধবন!

শিল্পা শেট্টির পাশে দাঁড়াচ্ছে আসতে আসতে বলিউডের বহু তারকা। পরিচালক হংসল মেহতা, অভিনেত্রী রিচা চাড্ডার পর এবার শিল্পার সমর্থনে মুখ খুললেন দক্ষিণী এবং বলিউডের তারকা অভিনেতা আর মাধবন। সম্প্রতি ইনস্টাগ্রামে মাধবন লিখেছেন, তিনি শিল্পার পরিবারের সকলের জন্য প্রার্থনা জানাচ্ছেন ঈশ্বরের কাছে।

পর্ন কেলেঙ্কারি, স্বামী রাজের গ্রেফতারি এসব কিছু নিয়ে সোমবার প্রথম প্রকাশ্য বিবৃতি দিয়েছেন অভিনেত্রী শিল্পা। টুইটে তাঁর অকপট স্বীকারোক্তি, সব দিক থেকে বেশ কিছু দিন ধরে তাঁর খুব খারাপ সময় যাচ্ছে। দোষারোপ, পাল্টা দোষারোপ, কুৎসায় জর্জরিত তিনি এবং তাঁর পরিবারের সকলে। কেউ এক বারও ভাবছেন না তাঁর দুই সন্তানের কথা। কোনটা সত্যি, না জেনেই অনবরত মন্তব্য করে চলেছেন তাঁদের। পরিবার এবং নিজের স্বার্থে কুৎসা রটনাকারীদের কাছে মুখ বন্ধ রাখার অনুরোধও জানিয়েছেন শিল্পা।

সেখান থেকেই মাধবন আশ্বস্ত করেছেন অভিনেত্রী শিল্পাকে। লিখেছেন, ‘যে ক’জন শক্ত মনের মানুষকে চিনি, তুমি তাঁদের মধ্যে অন্যতম। ভেঙে পড় না। জানি, এই দিনগুলোও ঠিক কাটিয়ে উঠবে। আমার শুভেচ্ছা সব সময় তোমাকে, তোমার পরিবারকে ঘিরে থাকবে।’ ১৯ জুলাই পর্ন ছবি বানানোর অভিযোগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে গুরুতর সব অভিযোগ উঠে আসে। পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে এবং পুরো কাজটাই নাকি তিনি করতেন লন্ডনবাসী শ্যালক প্রদীপ বক্সীর জন্য।