• Sun. Aug 7th, 2022

আবার অভিনয় জগতে ফিরলেন রিয়া চক্রবর্তী!

গতবছর সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরে সারা দেশবাসী উত্তাল হয়ে পড়েছিল। অভিনেতার রহস্য মৃত্যুর কারণ এবং সাজার জন্য নেটিজেনরা বলিউডের একাংশ পরিচালক থেকে অভিনেত্রী অভিনেতাদের দায় করে এসেছিলেন। সুশান্ত সিং এর মৃত্যুর পরে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ার সকলের সামনে। এইসবের মধ্যে সবথেকে বেশি ক্ষোভের শিকার যাকে হতে হয়েছিল তিনি রিয়া চক্রবর্তী, যিনি সুশান্ত সিং এর এক ঘনিষ্ঠ বান্ধবী ছিলেন। যার সাথে সুশান্ত সিং এর শেষ সম্পর্ক ছিল। এরপর তদন্ত করে রিয়ার বিরুদ্ধে বহু প্রমাণ পাওয়া গিয়েছিল তারপরে মুম্বাই পুলিশ তাকে গ্রেফতারও করেছিল।

অভিনেতা সুশান্ত সিং এর মৃত্যু রহস্য এবং মাদক চক্র কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ এবং তারপর বেশ অনেকদিন তাকে পুলিশ হেফাজতে রাখতে হয়, তদন্তের জন্য। এই সবের মধ্যেই অভিনেত্রী রিয়া চক্রবর্তী অপরাধী হয়ে উঠেছিল নেটিজেনদের চোখে। সমস্ত দেশবাসীর মিলে তাকে কাঠগড়ায় দাঁড় করায়, এমনকি তাকে ডাইনি অপবাদ দেয়া হয় সেই সময়ে।

বেশ কিছুদিন পুলিশ হেফাজতে কাটিয়ে বর্তমানে তিনি আবারও সাধারণ জীবনে ফিরেছেন এবং পাশাপাশি অভিনয়জগতেও ফিরেছেন। বর্তমানে তিনি রুমি জাফরির ‘চেহরে’ ছবিতে কাজ করছেন। ছবির পরিচালক জানিয়েছেন যে করোনা পরিস্থিতির জন্য এই ছবি মুক্তি পেতে বেশ কিছুদিন সময় লাগছে, তবে খুব শীঘ্রই এই ছবি মুক্তি পাবে বলে আশা রাখছেন নির্মাতারা।

পরিচালক নিজে বলেছেন যে, গত বছর রিয়াকে অনেক অপবাদ সহ্য করতে হয়েছিল। তবে এসবের মধ্য থেকেও নিজেকে আরও একবার অভিনয়জগতে ফিরিয়ে এনে ইতিমধ্যে তিনি মোস্ট ডিজায়ারেবল্ ওম্যান হিসেবে বিবেচিত হয়েছেন।