• Fri. Dec 2nd, 2022

একসাথে ডেটে গেলেন শমিতা এবং রাকেশ!

বিগ বস ওটিটি শেষ হয়েছে বেশ কিছুদিন আগে। আর সেখান থেকে বেরনোর পর গতকাল অর্থাৎ শুক্রবার রাতে প্রথম বারের জন্য একসঙ্গে প্রকাশ্যে দেখা গেল রাকেশ এবং শমিতাকে। তাঁরা ডেটে গিয়েছিলেন। সেই ছবিই শেয়ার করেছেন রাকেশ নিজে। শমিতার হাতে হাত রেখে সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি এবং তুমি’।

রাকেশ ও শমিতা, তাঁদের এই নতুন সম্পর্ক নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। এবার রাকেশও মুখ খুললেন ঋদ্ধিকে নিয়ে। রাকেশের জানান যে, তিনি যদি কারোর সঙ্গে সম্পর্কে জড়ান ঋদ্ধি খুব খুশি হবেন এবং তাঁর ক্ষেত্রেও তাই। ঋদ্ধি যদি কাউকে খুঁজে পায়, তিনিও খুবই খুশি হবেন। তাঁরা দুজনেই প্রাপ্তবয়স্ক মানুষ। তাই যা সিদ্ধান্ত নিয়েছেন এতদিন নিজেরা সব দিক বিবেচনা করেই নিয়েছেন।

রাকেশ জানিয়েছেন তাঁর ও ঋদ্ধির বর্তমান সম্পর্ক এখনও শ্রদ্ধা রয়েছে উভয় তরফেই। বিগবসে যাওয়ার আগে তিনি ঋদ্ধিকে ফোন করেছিলেন। এমনকি বিগবস থেকে ফিরেও তাঁদের কথা হয়েছে। রাকেশ জানান, সব ঠিক আছে। তাঁর বিগবস জার্নি বেশ পছন্দ করেছে ঋদ্ধি এবং বলেছেন, তিনি খুব ভাল খেলেছেন। শমিতার সঙ্গে তাঁর এই বর্তমান সম্পর্ককে এখনই প্রেমের তকমা দিতে রাজি নন রাকেশ। তিনি ব্যক্তিগত ভাবেও শমিতাকে জানতে চান, বুঝতে চান এমনটাই জানিয়েছেন।