• Sat. Dec 3rd, 2022

নরওয়ে যাচ্ছেন রানি-অনির্বাণ!

অভিনেত্রী রানি মুখোপাধ্যায় অতিমারির মধ্যেই ‘বান্টি অওর বাবলি টু’-এর শুটিং সেরে এবার শুরু করতে চলেছেন ‘মিসেস মুখার্জি ভার্সাস নরওয়ে’ ছবির কাজ। তার জন্য শুক্রবার নরওয়ে পাড়ি দিলেন রানি। এই ছবির একটি চরিত্রে অভিনয় করবেন টলিউডের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তিনিও নরওয়ের পথে রওনা দিয়েছেন এদিন।

দীর্ঘ সময় পর যশ রাজ ফিল্মসের বাইরে অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করছেন রানি। অসীমা ছিব্বার পরিচালিত ‘মিসেস মুখার্জি ভার্সাস নরওয়ে’র প্রযোজক জ়ি স্টুডিয়োজ়। এই ছবিতে এক মা তার মেয়ের জন্য গোটা দেশের বিরুদ্ধে নামে লড়াইয়ে। পুরো ছবিটাই রানি-কেন্দ্রিক। রানির চরিত্র এতটাই জোরালো যে অভিনেত্রী এই প্রস্তাবে রাজি হতে বেশি সময় নেননি। ছবির অধিকাংশ শুটিং নরওয়েতেই হবে, কারণ সে দেশকে প্রেক্ষাপট করেই গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। এর আগে খুব বেশি ভারতীয় ছবির শুটিং নরওয়েতে হয়নি, এমনটাই জানা গিয়েছে।

অভিনেত্রী রানির সঙ্গে এদিন মুম্বই বিমানবন্দরে তাঁর পাঁচ বছরের মেয়ে আদিরাও ছিল। নরওয়ের শুটিং শিডিউল বেশ বড়, তাই তাঁর মেয়েকে নিয়েই বিদেশ যাচ্ছেন রানি।

বাংলার থেকে অনেক অভিনেতাই এখন হিন্দি ছবি-ওয়েব সিরিজ়ের বেশ নিয়মিত মুখ। সেই তালিকায় নবতম সংযোজন অভিনেতা অনির্বাণ। ছবিতে অনির্বাণের চরিত্রটির বিষয়ে বিশদে জানা যায়নি এখনও, ছবির আজ যত এগোবে তা জানা যাবে। চুক্তির কারণে অভিনেতারও কিছু বলেননি। আগামী ১৯ তারিখে অনির্বাণের পরবর্তী ছবি ‘মুখোশ’ মুক্তি পাবে। রিলিজ়ের সময়ে থাকতে পারবেন না অভিনেতা।