• Mon. May 16th, 2022

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার লঞ্চে রণবীর এবং আলিয়া

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার লঞ্চে উপস্থিত ছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভাট। লাল পোশাকে ঝলমলে আলিয়াকে রণবীরের পাশে দেখে দর্শকাসনে উত্তেজনার পারদ শীর্ষে। এই ছবিটি পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। পোস্টার লঞ্চের অনুষ্ঠানের মঞ্চে বাবা ঋষি কপূরের স্মৃতিচারণে রণবীর জানান যে, আজ তিনি তাঁর বাবাকে সবচেয়ে বেশি মিস করছেন। ‘ব্রহ্মাস্ত্র’ তৈরির শুরু থেকে তাঁর বাবার নানান প্রশ্ন ছিল।

তখনই বাবাকে মনে করে ‘কর্জ’ ছবির সংলাপ বলেছেন রণবীর। আর তার পরেই পাশে ডেকে নিয়েছেন হবু স্ত্রী আলিয়াকে। মঞ্চে উঠে রণবীরের বাবাকে মিস করার কথা শুনে সকলের সামনেই কেঁদে ফেলেছেন আলিয়া। দিল্লিতে পোস্টার উদ্বোধনের এই অনুষ্ঠানে আচমকা রণবীরকে এক ভক্ত প্রশ্ন করে বসেন যে তিনি আলিয়াকে কবে বিয়ে করবেন?

সেই প্রশ্নের জবাবে অভিনেতা জানান যে, এ বছর তাঁরা এত বিয়ে দেখলেন। তার পরও আর বিয়ে কি ভাবে ভাবছেন তাঁরা? এর পরে মজা করেই আলিয়ার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে রণবীর বলেন তাঁদের কবে হবে? সেই প্রশ্নের উত্তর দিতে প্রথমে আলিয়াকে একটু লাজুক ভঙ্গিতে তাকাতে হয় আর তার পর তিনি জানান যে, তাঁকে কেন জিজ্ঞেস করছেন অভিনেতা? সঙ্গে সঙ্গেই রণবীর রসিকতা করে বলেন, তিনি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তির দিন জানতে চাইছেন আলিয়ার থেকে। তার পরই দর্শক আসনেরও হাসাহাসির শব্দ শোনা যায়। কিন্তু কবে তাঁদের বিয়ে হচ্ছে এ প্রশ্নের উত্তর ধোঁয়াশাই রয়ে গেল।