• Fri. Aug 19th, 2022

এবার তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করবেন রাজপাল যাদবকে!

একজন অভিনেতার কাজ বিভিন্ন চরিত্রকে বিশ্বাসযোগ্য ভাবে পর্দায় ফুটিয়ে তোলা। তৃতীয় লিঙ্গের চরিত্রায়ণে বলিউডের অভিনেতারা সব সময়ই বেশ সুন্দর পারদর্শিতা দেখিয়েছেন। সংঘর্ষে আশুতোষ রানা, তামান্না ছবিতে টিক্কুর চরিত্রে পরেশ রাওয়াল, রাজ্জোতে মহেশ মাঞ্জরেকর, বা লক্ষ্মী ছবিতে অক্ষয় কুমার, এই অভিনেতারা অত্যন্ত নিখুঁত ভাবে তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করেছেন আগে। এবার এই সমস্ত প্রতিভাবান অভিনেতাদের পরে, পর্দায় তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করতে চলেছেন বিশিষ্ট অভিনেতা রাজপাল যাদব।

এবার শোনা যাচ্ছে, অভিনেতা রাজপাল যাদব সুরকার পলাশ মুচ্ছলের ডেবিউ পরিচালনায় একটি তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করবেন। সিনেমার নাম ঠিক হয়েছে ‘অর্ধ’। খুব তাড়াতাড়িই রাজপালের এই তৃতীয় লিঙ্গের চরিত্রের লুক রিভিল করা হবে। ক্যাটরিনা কাইফের প্রিয় মেকআপ আর্টিস্ট সুভাষ সিং নিপুণভাবেই তৈরি করবেন রাজপাল যাদবকে।

এই ছবিতে টিভি অভিনেতা হিতেন তেজওয়ানি এবং বিগ বস ২-এর বিজয়ী রুবিনা দিলায়েকও অভিনয় করতে দেখা যাবে। অর্ধের শুটিং ইতি মধ্যেই শুরু হয়েছে। পলাশ মুচ্ছাল টুইটারে তার ছবির ঘোষণা করেছেন। তিনি টুইটারে রাজপাল যাদবের সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন যে, তাঁর পরবর্তী কাজ শুরু করার জন্য একেবারে তৈরি তিনি। পলাশ তাঁর শেষ সাক্ষাৎকারে প্রকাশ করেছিলেন যে, এই ছবিটি একজন ব্যক্তির গল্প, যিনি অভিনেতা হতে মুম্বাইয়ে আসেন। সেই চরিত্রেই অভিনয় করেছেন রাজপাল যাদব।