• Fri. Oct 7th, 2022

এবার রোডট্রিপ ছবিতে প্রিয়ঙ্কা, ক্যাটরিনা ও আলিয়া

তিন বন্ধু মিলে রোডট্রিপ বলিউড ছবি বলতেই আমাদের মাথায় আসে ‘দিল চাহতা হ্যায়’,‘জ়িন্দেগি না মিলেগি দোবারা’ যা দিয়েছিল একরাশ ভাললাগা সকলকে। বন্ধুত্বের সেই রোডট্রিপ আরও একবার ফিরে পেতে চলেছে দর্শক। সফরসঙ্গী এবার তিন নায়িকা প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভট্ট। ছবির নাম ‘জি লে জ়রা’ এবং পরিচালক ফারহান আখতার। এই গার্লস রোডট্রিপ ছবির জন্য আবার একসাথে কলম ধরেছেন ফারহান, জ়োয়া আখতার এবং রিমা কাগতি।

প্রিয়ঙ্কা, ক্যাটরিনা এবং আলিয়া এই তিন অভিনেত্রীর মধ্যেই সখ্য রয়েছে। এই ছবির কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তিন অভিনেত্রীই। তাঁদের কথায়, দু’বছর আগেই নাকি এই ছবির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল।

অভিনেত্রী প্রিয়ঙ্কা লিখেছেন, ২০১৯ এর নভেম্বরে মুম্বইয়ে এক বৃষ্টির রাতে তাঁর মাথায় কী ভাবে নারীকেন্দ্রিক মাল্টিস্টারার ছবির ভাবনা আসে, যা তিনি পরে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। এরপর ছিল সেই ভাবনাকে রূপ দেওয়ার প্রক্রিয়া। তার জন্য তিন অভিনেত্রীই প্রবল আস্থা রেখেছিলেন ফারহান, জ়োয়া এবং রিমার উপরে। তাঁরা তাঁদের যে ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, তা ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে তোলা। তখনই তিন বন্ধু ঠিক করে নিয়েছিলেন যে, পর্দার রোডট্রিপ এবার সফল করতেই হবে তাঁদের। তবে ট্রিপের ডেস্টিনেশন এখনই জানা যায়নি তা ক্রমশ প্রকাশ্য।