• Wed. Aug 4th, 2021

পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন! নয়া অভিযোগ রাজের বিরুদ্ধে

পর্ন-কাণ্ডে গ্রেফতারির হাত থেকে রেহাই পেতে অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পুলিশকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন। তদন্তে নামার পর এমনই একটি নতুন অভিযোগ এল গোয়েন্দাদের কাছে। দাবি করা হয়েছে, মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার কাছে দেওয়া হয়েছিল এই টাকাটা। এর মধ্যে অপরাধ দমন শাখা রাজের আন্ধেরির দফতরে তল্লাশি চালিয়েছে।

রাজ গ্রেফতার হওয়ার পর পর্ন-কাণ্ডের তদন্তে নেমে মুম্বইয়ের অপরাধ দমন শাখা ইতিমধ্যেই বন্ধ করে দিয়েছে সাতটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। সেগুলিতে মোট সাড়ে সাত কোটি টাকা জমা ছিল। এই তদন্ত চালাতে গিয়ে মধ্যপ্রদেশের যশ ঠাকুর নামে এক ব্যক্তির অ্যাকাউন্টে সন্ধান পাওয়া গিয়েছে তিন কোটি টাকার। সেই সূত্র ধরেই রাজের ‘হটশটস’ অ্যাপের মতো ‘নিউফ্লিক্স’ নামে একটি অ্যাপ তদন্তকারীদের আতসকাচের নীচে এসেছে। কিন্তু যশ আপাতত সিঙ্গাপুরে।

পর্ন-কাণ্ডে অভিযুক্ত যশ ঠাকুরের (আসল নাম অরবিন্দ শ্রীবাস্তব) সংস্থা ‘নিউফ্লিক্স’-এর তরফেই মার্চ মাসে রাজের বিরুদ্ধে ঘুষ দিয়ে পুলিশের মুখ বন্ধ করার অভিযোগ করা হয়েছিল। যেখানে আরও দাবি করা হয়, মুম্বই পুলিশের এক মধ্যস্থতাকারী যশের কাছেও সমপরিমাণ অর্থ ঘুষ চেয়েছিল। সেই সমস্ত বক্তব্য জানানো হয় দুর্নীতি দমন শাখাকে (এসিবি) একটি ইমেলের মাধ্যমে। মুম্বই পুলিশ প্রধানের কাছে এপ্রিল মাসে এসিবি থেকে সেই মেলের বক্তব্য জানানো হয়। এ বিষয়ে অবশ্য মুম্বই পুলিশ এখনই কোনও মন্তব্য করতে চায়নি।