• Thu. Sep 23rd, 2021

পর্ন-ব্যবসার জন্য রাজকে দুষলেন শিল্পা!

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির জুহুর বাড়িতে টানা ছ\’ঘণ্টার খানা তল্লাশি চলেছে। গ্রেফতার হওয়ার পর প্রথমবার স্বামীকে দেখে নিজেকে সামলাতে পারেননি শিল্পা। রাগ, দুঃখ সব উগড়ে দিলেন তিনি। এমনটাই জানা গেল পুলিশ সূত্র মারফত। সেইদিন শিল্পা ও রাজের মধ্যে কী কথোপকথন হয়েছিল, তা মঙ্গলবার সন্ধ্যের পর সম্পূর্ণ ভাবে প্রকাশ পেল। সূত্রের দাবি, শিল্পা তাঁর স্বামী রাজকে দেখেই চিৎকার করে বলেন, ‘তোমার পর্ন ব্যবসার জন্য পরিবারের নাম খারাপ হচ্ছে!’ রাজ তাঁর উত্তরে বলেন, ‘আমি পর্ন বানাইনি। সবই যৌন উদ্দীপক ছবি।’ কিন্তু শিল্পা তাতেও শান্ত হননি, তিনি কাঁদতে কাঁদতে এও বললেন, ‘সবই তো ছিল আমাদের কাছে। কী দরকার ছিল এ সব করার?’ তাঁদের আর্থিক এবং পেশাগত ক্ষতির জন্য অভিনেত্রী শিল্পা তাঁর স্বামীকে দায়ী করতে থাকেন, এসব কিছুই হয় পুলিশের সামনে।

পর্ন-কাণ্ডে ইতিমধ্যে দু’বার জিজ্ঞাসাবাদ করা হয়ে গেছে শিল্পাকে। কিন্তু এখনও পর্যন্ত রাজ-পত্নীর বিরুদ্ধে কোনও প্রমাণ মেলে নি। জাতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, জিজ্ঞাসাবাদের পর খুবই ভেঙে পড়েছিলেন শিল্পা। তারপরে স্বামীর সঙ্গে তাঁর ব্যাপক তর্কবিতর্ক চলতে থাকে। যেখানে শিল্পা চিৎকারও করেছেন এবং শান্ত করার জন্য অপরাধ দমন শাখার আধিকারিকদের দম্পতির কথার মধ্যে হস্তক্ষেপ করতে হয়।

এরই মধ্যে অভিনেত্রীর ফোনের ক্লোনিং করার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারপরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করতে পারে মুম্বই পুলিশ। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সমস্ত রকম তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে শিল্পার ফোনে কোনও গোপন নথি রয়েছে কি না তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধুই রাজ নন, তদন্তকারীরা যে শিল্পাকেও এত সহজে ছাড়তে চাইছেন না, এ থেকে স্পষ্ট।