• Sat. Dec 3rd, 2022

‘মিমি’র পাইরেসি ইতিবাচক প্রভাব ফেলেছে বললেন কৃতী!

Byadmin

Aug 18, 2021 , ,

নির্ধারিত দিনের কিছুদিন আগেই মুক্তি পেয়ে গিয়েছিল কৃতী শ্যানন অভিনীত ছবি ‘মিমি’। কারণ ছবিটি আগে থেকেই লিক হয়ে গিয়েছিল অনলাইন সাইটে। যার পোশাকি নাম পাইরেসি। এবার এই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী কৃতী। তিনি জানালেন তাঁর ছবির ক্ষেত্রে এই পাইরেসি ইতিবাচক রূপ নিয়েছে। কিন্তু কীভাবে?

কৃতী জানান যে, তিনি বিশ্বাস করেন যে পাইরেসি বেআইনি কিন্তু যদি ছবিটি থিয়েটারে মুক্তি পেত আর লিক হয়ে যেত তবে তার ফল আরও খারপ হতো, যেহেতু এই ছবিটি ওটিটিতেই মুক্তি পেয়েছে তাই তাঁদের গোটা বিষয়টির উপর অনেক বেশি নিয়ন্ত্রণ ছিল। ফাঁস হয়ে যেতেই ছবিটি নিয়ে গুঞ্জন সৃষ্টি হয়। হঠাৎ করে নির্ধারিত দিনের আগেই ছবিটির মুক্তি হয়। যার ফলে দর্শক মনেও ছবিটি দেখার জন্য উৎসাহ তৈরি হয়ে গিয়েছিল বলে মনে করেন অভিনেত্রী কৃতী।

এক সারোগেট মা আর এক জন্মদাত্রী মা। মুম্বইতে গিয়ে নায়িকা হতে চাওয়া মেয়েটি টাকা জোগাড়ের জন্য সরোগেট হতে রাজি হয়ে যায় কিন্তু সন্তান জন্মের পর সে আর নায়িকা হওয়ার স্বপ্নপূরণ করতে চায় না। বরং সে মা হতে চায়। নিজের গর্ভে ধারণ করা সন্তানের প্রকৃত মা হয়ে উঠতে চায় মেয়েটি। এ হেন চিত্রনাট্যে প্রথমবার কাজ করেছেন কৃতী। ছবিতে মিমির অভিনয়ের পাশাপাশি প্রশংসিত হয়েছে আরও একজনের অভিনয়। সে রাজ, সিনেমায় সে জেকব। ছবির দ্বিতীয় ভাগ মাতিয়ে রেখেছিল ছোট্ট জেকব।