• Mon. Nov 28th, 2022

মালদ্বীপে আগামী সাতদিন কী করবেন পরিণীতি?

বলি পাড়ার অনেকেই এখন ছুটির মুডে এবং সেই ছুটি উপভোগ করতে অনেকেই চলে যাচ্ছেন মালদ্বীপ। ব্যতিক্রম নন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়াও। মালদ্বীপে এখন নিজের মতো করে ছুটি উপভোগ করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবিও শেয়ার করছেন তিনি। এর মধ্যেই আগামী সাতদিন নাকি তাঁর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তা স্পষ্ট জানিয়ে দিলেন রবিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে।

নিজের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আগামী সাতদিন তিনি আর শিবাঙ্গ একটা নৌকোর মধ্যে থাকবেন। তাঁরা যেটা সবথেকে বেশি ভালবাসেন সেটাই করবেন, তা হল স্কুবা ডাইভিং। ফোনের নেটওয়ার্ক নাকি সেখানে খুব খারাপ। তিনি জানিয়েছেন তিনি যোগাযোগ রাখার চেষ্টা করবেন। শেষে সবাইকে তাঁদের শুভেচ্ছা জানাতে বলেছেন তিনি।

ভাই শিবাঙ্গের সঙ্গে শেয়ার করা পরিণীতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল কিছুদিন আগেই। ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন অভিনেত্রী। তাঁর সঙ্গে তিনি বহু দিন গলা ছেড়ে গান করেননি। তাই ভাই-বোন সেই কাজটাই করেছেন মালদ্বীপে গিয়ে। কলঙ্ক ছবির ‘কলঙ্ক নেহি’ গানটি গেয়েছেন তাঁরা দু’জনে। কোনও মিউজিক ছাড়াই খালি গলায় গলা মিলিয়েছেন দুটিতে।