• Mon. Dec 5th, 2022

স্টারকিড আলিয়ার সঙ্গে পরমব্রত অভিনয় করবেন না! প্রস্তাব ফিরিয়ে দিলেন করুন জোহরকে!

সকল জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সকলের সামনে পরিষ্কারভাবে জানিয়ে দেন পরমব্রত চট্টোপাধ্যায়, তিনি করণ জোহারের পরবর্তী ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ তে অভিনয় করছেন না।

শোনা যাচ্ছে এই ছবিতে একসাথে জুটি বাঁধতে দেখা যাবে রণবীর এবং আলিয়া ভাটকে। এছাড়াও বাংলা থেকে টোটা রায়চৌধুরী অভিনয় করবেন এই সিনেমাতে। এছাড়াও আরও দুই চরিত্র কে বাছা হয়েছিল বাংলা থেকে তাদের মধ্যে একজন হলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং অন্যজন চূর্ণী গাঙ্গুলী।

এই সিনেমাতে অভিনয় করার জন্য প্রস্তাব আসে পরমব্রত চট্টোপাধ্যায় এর কাছে। আলিয়া ভাট এবং রণবীর সিংয়ের সঙ্গে একই স্ক্রিনে পরমব্রতকে কাজ করতে দেখা যেত। কিন্তু তিনি সেই প্রস্তাব সম্পূর্ণ ভাবে নাকচ করে দেন, সেই নাকচ করার কারণ কি তাকে সরাসরি এই প্রশ্ন জিজ্ঞাসা করাতে তিনি উত্তর দেন যে সিনেমার পুরো গল্পটা শোনার পরে তার ভূমিকায় বিশেষ কিছু করার নেই বলে তা মনে হয়েছিল।

দর্শকদের বেশ পছন্দ হবে কিন্তু তার মতে তার ভূমিকা তেমন কিছু প্রভাব পড়বে না। এতদিন অব্দি তিনি যে সমস্ত চরিত্রে অভিনয় করে এসেছেন তার মতে তার থেকে অনেক আলাদা এই চরিত্র। তাই তার এই চরিত্র নিয়ে দর্শকদের এই সিনেমাতে বিশেষ কিছু আগ্রহ থাকবে না।

তার মতে যেকোনো চরিত্রে অভিনয় করার জন্য তাতে কিছু মাত্রা থাকা খুব প্রয়োজন। যে কোন চরিত্র ছোট বড় হতে পারে কিন্তু তাতে কিছু বিশেষ ভূমিকা থাকা প্রয়োজন বলে তিনি মনে করেন। তাই তিনি চরিত্রের প্রস্তাবটি নাকচ করে দেন সম্পূর্ণ ভাবে। তবে কারণ জোহারকে তিনি ধন্যবাদ জানান তাকে এই চরিত্রটিতে ভাবার জন্য।