• Sun. Aug 7th, 2022

৫০০টি গাছ পুঁতবেন জুহি! উপলক্ষ্য আরিয়ানের জন্মদিন

আজ কাকতালীয়ভাবে যেমন শাহরুখ-পুত্র আরিয়ানের জন্মদিন, তেমনই আবার শাহরুখ-বান্ধবী অভিনেত্রী জুহি চাওলারও জন্মদিন। কিন্তু এবার যেটা বড় খবর তা হল, আরিয়ানের জন্মদিনে ৫০০টি গাছ পুঁতবেন অভিনেত্রী জুহি চাওলা। এর চেয়ে বড় পরিবেশ বান্ধব উপহার আর কিছু হতে পারেনা।

জুহি শাহরুখের অনেকদিনের বান্ধবী। তাঁরা দুজনে একসাথে ‘ডর’, ‘ইয়েস বস’, ‘ভূতনাথ’ বহু ছবিতে নায়ক-নায়িকা হিসেবে কাজ করেছেন। ইন্ডাস্ট্রিতে বড় হয়েছেন দু’জনেই। যতদিন গিয়েছে পারিবারিক সখ্যতা ও সম্পর্কে মাধুর্য আরও বৃদ্ধি পেয়েছে।

২৬ দিন মাদক-কাণ্ডে ফেঁসে টানা মুম্বইয়ের আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান খান। কিছুতেই ছাড়া পাচ্ছিলেন না তিনি। সেই সময়ও শাহরুখ পাশে পেয়ে ছিলেন তাঁর বান্ধবী জুহিকে। অনেকটা তাঁর চেষ্টাতেই জামিন পেয়েছেন আরিয়ান। মাতৃসম জুহি আরিয়ানকে পুত্র-স্নেহে দেখেছেন সব সময়ই। আরিয়ানের জন্মদিনে তাঁর উদ্দেশ্যে একটি পোস্ট করেছেন তাঁর জুহি। পোস্ট করেছেন আরিয়ানের ছোটবেলার একটি ছবি আর সেই ছবিতে একা নেই আরিয়ান। রয়েছেন অন্যান্য তারকা সন্তানরাও। তাঁরা একসঙ্গে মজা করছেন সেই ছবিতে। সেই ছবির ক্যাপশনে আরিয়ানের জন্মদিন উপলক্ষ্যে ৫০০টি গাছ পোঁতার কথা জুহি উল্লেখ করেছেন।