• Mon. Nov 28th, 2022

শুটিং করতে গিয়ে উচ্চতার ভয়ে হাসপাতালে ভর্তি নুসরত!

বলিউড অভিনেত্রী নুসরত বারুচার এখন জীবন কাটছে ব্যস্ততার মধ্যে। কিছুদিন আগেই তিনি শেষ করে উঠলেন ‘ছোরি’ ছবির শুটিং। তারপরই তাঁকে মুম্বইয়ে চলে যেতে হয় লাভ রঞ্জনের পরবর্তী ছবির কাজের জন্য। সেই ছবিরই শুটিং চলাকালীন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী নুসরত বারুচা। কী এমন হল, যে শুটিং থেকে তাঁকে সরাসরি ভর্তি করা হল হাসপাতালে?

ভার্টিগোর সমস্যা অভিনেত্রী নুসরতের। যে কোনও ধরনের উচ্চতায় ভয় পান তিনি। শুটিং চলাকালীনই তাঁর ভার্টিগো অ্যাটাক হয়। তড়িঘড়ি অভিনেত্রীকে ভর্তি করতে হয় হিন্দুজা হাসপাতালে। লাভ রঞ্জনের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নুসরত। ছবির নাম এখনও ঠিক করা হয়নি। সেটে হঠাৎই অসুস্থ হয়ে পড়লেন তিনি। সূত্র থেকে পাওয়া খবর, ‘পেয়ার কা পাঞ্চনামা’ খ্যাত অভিনেত্রী বিগত কয়েকদিন ধরেই অসুস্থই ছিলেন এবং সেই অসুস্থতাই বাড়াবাড়ি আকার নেয় সেটে। সময় নষ্ট না করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

নুসরতের বাড়ি থেকে শুটিং সেট বেশ অনেকটাই দূরে তাই সেটের কাছাকাছি একটি হোটেলে থাকছিলেন অভিনেত্রী। সেটে যাতায়াতে যাতে সময় নষ্ট না হয় সেই কারণেই এই সিদ্ধান্ত নেন অভিনেত্রী। তার উপর শরীরের অবস্থাও ঠিক ছিল না তাঁর। একদিন শুটিং না করে তাঁকে চলে আসতে হয়েছিল। তখনই ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি। চিকিৎসকরা তাঁকে ১৫ দিন বিশ্রাম নিতে বলেন, কিন্তু নুসরতের মনে হয়েছিল, ১-২দিনের মধ্যেই তিনি সুস্থ হয়ে উঠবেন তাই শুটিংয়ে ফিরেছিলেন আবার। কিন্তু তিনি শুটিংয়ে আরও অসুস্থ হয়ে পড়লেন। তাঁর রক্তচাপ কমে ৬৫/৫৫ হয়েছে। খবর পেয়েই হাসপাতালে দেখতে চলে আসেন নুসরতের বাবা-মা। যদিও হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছেন অভিনেত্রী।