• Mon. Nov 28th, 2022

‘রণবীর কাপুরই তার বাবা!’, বিস্ফোরক ঐশ্বর্য কন্যা আরাধ্যা!

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণবির কাপুর। প্রথম ছবিতেই সেই অভিনেতা তোয়ালে ডান্স করে দর্শকের মন জিতে নিয়েছিল। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে শোনা গিয়েছে, ঐশ্বর্যর মেয়ে আরাধ্যা বলেছে, অভিষেক নয়, রণবীর কাপুরই নাকি নিজের বাবা। কথাটা কি সত্যি?

তার কারণটা তাঁর মাকে জানিয়েছেন মেয়ে আরাধ্যা। সম্প্রতি ফিল্মফেয়ারে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন জানিয়েছেন, ‘এ দিল হে মুশকিল সিনেমার শ্যুটিংয়ে যখন রণবীর কাপুরের সাথে আমি কাজ করছিলাম, সেই সময় একদিন আমার মেয়ে হাজির হয়েছিল সেই শুটিং সেটে। সেদিন রণবীরকে পিছন থেকে দেখে অভিষেক ভেবে তাকে জড়িয়ে ধরেছিল। আসলে সেদিন রণবীর অভিষেকের মতনই টুপি দেওয়া জ্যাকেট পরেছিল।‘ তারপর থেকেই যতবার রণবীরকে দেখে ছোট্ট মেয়ে আরাধ্যা লজ্জা পায় সে।

এছাড়াও অভিনেত্রী জানিয়েছেন, আর দু একবার মনে হয় রণবীরকে আংকেল বলে ডেকেছিল আরাধ্যা, তবে এখন সেই মেয়ে তাঁকে আর.কে বলেই ডাকে। রণবীর এখন তার অন্যতম ক্রাশ।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি রণবীরকে বলেন তিনিও নাকি ছোটবেলায় রণবীরের বাবার ওপর ক্রাশ খেতেন আর এখন তাঁরই মেয়ে রণবীরের ওপর খায়। জীবনের সমস্ত অভিজ্ঞতাই আবার আরাধ্যার মাধ্যমে কাছে ফিরে আসছে তাঁর কাছে।