• Thu. Dec 1st, 2022

নোরার নাচে ২ কোটিরও বেশি দর্শক কাবু!

এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নৃত্যশিল্পী নোরা ফতেহি। তাঁর নতুন আইটেম গানে আরও একবার নেটজুড়ে ছড়িয়ে পড়ল ‘নোরা’ ম্যাজিক। তাঁর নতুন গান ‘কুসু কুসু’, যেটির একদিনে ইউটিউবে ভিউজ শুনলে সবাই চমকে যাবে। বৃহস্পতিবার বিকেল অবধি ওই গান দুই কোটিরও বেশি মানুষ শুনেছেন।

সেই নাচের ভিডিয়োতে তিনি করেছেন বেলি ডান্স এবং সিগনেচার নাচের স্টেপে দেখা গিয়েছে তাঁকে। ‘সত্যমেব জয়তে ২’ ছবির এই গান নিমিষে কোটি কোটি মানুষ দেখছেন। এই গানটি লিখেছেন তানিশক বাগচী এবং গেয়েছেন জাহরা এস খান ও দেব নেগি। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল সত্যমেব জয়তে। সেই ছবিতে দেখা গিয়েছিল বলি তারকা জন আব্রাহামকে। সেই সাফল্যের কথা মাথায় রেখেই ওই ছবির দ্বিতীয় পার্ট নিয়ে আসছেন এবার ছবির নির্মাতারা। চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পাবে ছবিটি।

নোরাকে ব্লকবাস্টার ‘বাহুবলী’ ছবির একটি নাচের দৃশ্যে প্রথমবার দেখা যায়। সেই থেকেই তাঁর কেরিয়ার শুরু হয়। যদিও প্রথম দিকে তাঁকে কাস্টিং কাউচের সম্মুখীনসহ বেশ কিছু তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল, সে কথা একাধিক সাক্ষাৎকারে তিনি শেয়ার করেছেন। তবে সে সব এখন অতীত, তিনি এখন বলিউডের অন্যতম নৃত্যশিল্পী হিসেবে সুপ্রতিষ্ঠিত।