• Mon. Nov 28th, 2022

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে কী সিদ্ধান্ত নিলেন নেহা কক্কর?

ফিনালের আর মাত্র কয়েক দিন বাকি, এরই মধ্যে বড় খবর ঘোষণা করলেন শো’র এই সিজনের প্রাক্তন বিচারক নেহা কক্কর। স্পষ্ট জানিয়ে দিলেন ফাইনালের অংশ তিনি হতে পারবেন না। কেন হতে পারবেন না, সে ব্যাপারেও অজানা তথ্য ফাঁস হয়েছে নেহা-ঘনিষ্ঠর কাছ থেকে।

এই সিজন প্রথম থেকেই দর্শকের খুব ফেভারিট হয়ে উঠেছে। শো যত এগিয়েছে একের পর এক যুক্ত হয়েছে বিতর্কও। কখনও অমিত কুমারের বিতর্কিত মন্তব্য আবার কখনও বা কুমার শানু-অভিজতের পাল্টা বয়ান এসব বাদ দিলেও ছাড় যায়নি শো’র সঞ্চালক আদিত্য নারায়ণও। নেহা এই সিজনের প্রথম থেকেই অংশ ছিলেন তবে তাঁকে মাঝ পথেই শো’র বিচারকের পদ ছেড়ে দিতে দেখা যায়। তাঁর জায়গায় আসেন তাঁর দিদি সোনু কক্কর। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়লে মুম্বইয়ে যখন শুটিংয়ে নিষেধাজ্ঞা আরোপিত হয় বহু রিয়ালিটি শো’র মতোই ইন্ডিয়ান আইডলের মতো শোয়েরও শুট স্থানান্তরিত হয়ে যায় দমনে। তখন থেকেই নেহা অনুপস্থিত সেই শো তে।

দিন কয়েক আগে তাও শোনা গিয়েছিল শো’র ফিনালেতে তিনি হাজির থাকবেন। কিন্তু সূত্রের খবর, নেহা নাকি এ প্রস্তাবে রাজি হননি। আপাতত তিনি নাকি কাজ থেকে খানিক ব্রেক চাইছেন। সময় উপভোগ করতে চাইছেন স্বামী রোহনপ্রীতের সঙ্গে। নেহার এই সিদ্ধান্তে পারদ বাড়িয়ে দিয়েছে তাঁর মা হওয়ার গুঞ্জন। যদিও নেহা বা তাঁর পরিবার এখনও পর্যন্ত এ নিয়ে কোনো কথা বলেননি। ২০২০ সালের অক্টোবর মাসে নেহার সঙ্গে বিয়ে হয় রোহনপ্রীতের। কাজের ব্যস্ততার জন্য দুজনেরই একান্তে সময় কাটানো হয়নি। তাই আপাতত তাঁরা চেয়ে নিচ্ছেন খানিক একান্ত সময়।