• Sat. Oct 1st, 2022

অন্তঃসত্ত্বা নেহার জীবন মিশে যাচ্ছে বাস্তব আর পর্দায়!

নেহা ধুপিয়ার আগামী ছবি ‘আ থার্সডে’-তে তাঁকে কী ভাবে দেখা যাবে এই প্রশ্নের অবসান ঘটিয়ে মঙ্গলবার সেই ছবিতে তাঁর চরিত্রের ‘লুক’ প্রকাশ করলেন অভিনেত্রী নিজেই। আপাতত তিনি অন্তঃসত্ত্বা অবস্থাতেই সেই ছবির শ্যুট করছেন। ছবির চরিত্র ‘ক্যাথরিন’ও নাকি অন্তঃসত্ত্বা। আর এখানেই অভিনেত্রীর মিশে যাচ্ছে রুপোলি পর্দা আর বাস্তব জীবন!

নেহা ধুপিয়া সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে তাঁর চরিত্র ‘এসিপি ক্যাথরিন অ্যালভারেজ’-এর ছবি পোস্ট করে লিখেছেন, ‘রিল জীবন আর বাস্তব জীবনের দূরত্ব মিটে গেল। এই ছবি বিশ্বের সেই সব নারীদের জন্য, যাঁরা মা হতে চলেছেন।’ আর সেই লেখার মাধ্যমেই তিনি তাঁর সহকর্মীদের ধন্যবাদ জানালেন তাঁর উপর ভরসা রাখার জন্য।

অভিনেত্রী নেহা ধুপিয়া এখন আট মাসের অন্তঃসত্ত্বা। তিনি সেই অবস্থাতেও ছবির কাজ চালিয়ে যাচ্ছেন আর সেই প্রসঙ্গে তিনি জানান যে, তিনি যখন এই ছবির চুক্তিতে স্বাক্ষর করেন, তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন না। তিনি জানালেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর নির্মাতারা ‘ক্যাথরিন’-এর চরিত্রকেও অন্তঃসত্ত্বা হিসেবে দেখিয়েছেন। তিনি আরও বলেন যে, তাঁর প্রথম সন্তান তাঁকে শিখিয়েছেন, এক জন মায়ের পক্ষে কিছুই অসম্ভব নয় করা।