• Mon. Nov 28th, 2022

অকপট মল্লিকা শেরাওয়াত

বলিউডের অন্যতম অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। একসময় বিভিন্ন ছবিতে তাঁর বেডসিন করে পেয়েছিলেন সাহসীর তকমা। কিন্তু হঠাৎই এক লম্বা ব্রেক। তিনি পাড়ি দেন হলিউড। যদিও আসর জমেনি সেখানে। সম্প্রতি আবারও বলিউডে ফিরে এসেছেন তিনি। মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ। এবার মল্লিকা তাঁর স্মৃতির ঝুলি উপুড় করেছেন।

বলিউডে এই কাস্টিং কাউচের ঘটনা একদমই নতুন কিছু নয়। মল্লিকাকে কি কোনওদিন এরকম প্রস্তাব দেওয়া হয়েছিল? মল্লিকা জানান যে, তিনি খুব একটা এই ঘটনার সম্মুখীন হননি। তাঁর মনে হয়েছে ওঁরা তাঁকে ভয় পেত। তাঁকে এমন কিছু প্রস্তাব দেওয়ার আগে হয়তো ওরা নাকি নার্ভাস হয়ে পড়ত। তিনি আরও বলেন যে, বলিউড পার্টিতেও তিনি যাননি আবার কোনও পরিচালক বা প্রযোজকের সঙ্গেও হোটেল রুমে দেখা করেননি তিনি। যা তাঁর কপালে আছে তাই হবে আর তাই তিনি কাজ পাওয়ার জন্য এসবের প্রয়োজন হবে বলে মনে করেননি।

সম্প্রতিক কালে এক সাক্ষাৎকারে জীবনের বেশ কিছু না বলা কথা ব্যক্ত করেছেন মল্লিকা শেরাওয়াত। পিতৃতান্ত্রিক সমাজের বিরুদ্ধে মুখ খুলেছেন তিনি। তিনি জানিয়েছেন, বাবার পদবী পরিত্যাগ করেছেন মল্লিকা। মায়ের পদবী শেরাওয়াতই তাই ব্যবহার করেন তিনি।