• Fri. Aug 19th, 2022

কৃতীর সঙ্গে ক্যামেরার পিছনে কেমন সম্পর্ক জেকবের?

এক সরোগেট মায়ের চরিত্রে প্রথমবার কাজ করলেন বলিউড অভিনেত্রী কৃতী শ্যানন। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিমি’ ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ ইতিমধ্যেই দেখে ফেলেছেন অনেকে এবং পছন্দও করেছেন। এক শিশু অভিনেতা মাতিয়ে রেখেছিল ছবির সম্পূর্ণ দ্বিতীয় ভাগ। ছবিতে তার চরিত্রের নাম রাজ। আদতে তার নাম জেকব। অভিনেত্রী কৃতীর সঙ্গে ক্যামেরার পিছনে কেমন সম্পর্ক তার?

অভিনেত্রী কৃতী জানিয়েছেন, জেকবের সঙ্গে তাঁর যে সম্পর্ক তৈরি হয়েছে ছবির স্বার্থে, তা আজীবন মনে রাখার মতো একটা সম্পর্ক। তিনি বলেছেন যে, তিনি যখন ‘মিমি’র জন্য তৈরি হচ্ছিলেন, জানতেন যে মিমি এবং রাজের বন্ডিংটা আলাদা। খুব স্পেশ্যাল। রাজের প্রিয় বন্ধু মিমি। আর মিমির জীবনে রাজ সব কিছু জুড়ে। তিনি ঠিক করেছিলেন ওর বাবা, মায়ের পরও যেন তাঁকে ভালবাসে। সেই কমফর্ট জোনটা না থাকলে সেটে পারফর্ম করতে পারবেন না কৃতী জানতেন। তাই তিনি ওর সঙ্গে ওর বয়সের হয়ে মিশে যাওয়ার চেষ্টা করতেন। যেদিন ও বারবার বলছিল, ‘আই লভ ইউ মিমি’, তিনি সে দিনের কথা ভুলতে পারবেন না বলে জানিয়েছন অভিনেত্রী।

এখন বড় ব্যানারের প্রায় ছটি ছবি রয়েছে কৃতীর হাতে। অক্ষয় কুমারের সঙ্গে ‘বচ্চন পাণ্ডে’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেদিয়া’, রাজকুমার রাওয়ের সঙ্গে ‘হম দো হামারে দো’, টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’, প্রভাস, সইফ আলি খানের সঙ্গে ‘আদিপুরুষ’-এ কৃতীর অভিনয় দেখবেন দর্শক। তাই দর্শক মনে করছেন যে কৃতী দ্রুত বলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়ার দৌড়ে এগিয়ে যাচ্ছেন।