• Mon. Jun 27th, 2022

কৃতি-কে ১৫ কেজি কমাতে হল ‘পরম সুন্দরী’-র জন্য!

সম্প্রতি মুক্তি পেয়েছে মিমি, সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন কৃতি স্যানন। সেই ছবিতে অভিনয়ের জন্য কৃতি স্যাননকে বেশ পরিশ্রম করতে হয়েছিল। এই ছবিতে কৃতি একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন। আর সেই চরিত্র ফুটিয়ে তোলার জন্য তাঁকে প্রায় ১৫ কেজি ওজন কমাতে হয়েছিল।

মিমি সিনেমাটি মুক্তি পেয়েছে বেশ কিছুদিন হল। কিন্তু রবিবার হঠাৎই ইন্সটাগ্রামে তিনি তাঁর ব্যায়ামের একটি ভিডিয়ো পোস্ট করে বললেন, ‘ওজন কমানোর কাজটা সহজ ছিল না।’ ‘পরম সুন্দরী’ গানটিই তাঁর শরীর আগের পর্যায়ে ফিরিয়ে নিয়ে যাওয়ার অনুপ্রেরণা ছিল, বললেন কৃতি।

অভিনেত্রী শেয়ার করে লিখেছেন, তিনি সব সময় ছবিটার দুটো দিক দেখে এসেছেন- একটা ভালো সময় আরেকটা খারাপ সময়। প্রথম ফেজটা সহজ ছিল তাঁর কাছে কারণ তাঁকে যা করতে হয়েছিল তা উচ্চারণ আর আচরণ, কিন্তু দ্বিতীয় ফেজে তাঁকে মুখের কাছ থেকে গর্ভবতী দেখতে লাগার জন্য ১৫ কিলো ওজন আবার বাড়াতে হয়েছিল। কোনোরকম ব্যায়াম করা হতো না তাঁর, খিদে না থাকা সত্ত্বেও বারবার খেতে হতো তাঁকে। তিনি বলেন, তেলের খাবার খেয়ে খেয়ে গা গুলিয়ে উঠতো তাঁর। এটা একটা স্মরণীয় সফর হয়ে থাকবে বলে মনে করছেন অভিনেত্রী কৃতি।