• Sat. Dec 3rd, 2022

টাইগার-কৃতি আবার একসাথে?

আরও একবার একসাথে জুটি বাঁধতে দেখা যাবে কৃতি শ্যানন এবং টাইগার শ্রফকে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে আর সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননকে। তাঁরা একসাথে ‘গণপথ’ ছবিতে অভিনয় করছেন। এই ছবিতে কৃতির চরিত্রের নাম জস্যি। সেই জস্যিরই এক ঝলক দেখা যাচ্ছে সেই ভিডিয়োতে। বুধবার ছবির জন্য শুটিং শুরু করলেন তাঁরা। শুটিং করতেই দুই তারকা পাড়ি দিয়েছেন ইউকে-তে।

টাইগার শ্রফ বেশ কিছুদিন আগেই জানিয়েছেন যে, তিনি ‘গণপথ’ ছবির শুটিং শুরু করেছেন। ১০ নভেম্বর কৃতি শ্যাননও টাইগারের সঙ্গে যোগদান করেছেন সেই ছবির সেটে। তাঁরই একটা লুক টিজ়ার শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় কৃতি লেখেন, আজ থেকে তিনি শুরু করলেন তাঁর ইউকে শিডিউল। তাঁর চরিত্র জস্যি অ্যাকশন করার জন্য নাকি পুরোপুরি তৈরি। আর এ কথা থেকেই স্পষ্ট যে এই ছবিতে কৃতিকে বেশ কিছু অ্যাকশন করতে দেখা যাবে। তাঁর অনুরাগীরাও খুব উচ্ছ্বসিত এই খবর পেয়ে।

কৃতির পোস্ট করা টিজ়ার ভিডিয়ো শেয়ার করেছেন টাইগার শ্রফও। তিনি শেয়ার করে লেখেন, আরও একটি অ্যাকশন ও ধামাকার জন্য প্রস্তুত তিনি। তিনি তাঁর ছবির প্রধান অভিনেত্রী অর্থাৎ কৃতিকে স্বাগত জানিয়েছেন। ২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবির হাত ধরে সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন এই তারকা জুটি। এত বছর পর ফের একবার একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। আর তা শুনে দারুণ আনন্দ পেয়েছেন দুই তারকা এবং তাঁদের অনুরাগীরা।