• Thu. Dec 1st, 2022

ভিকি-ক্যাটের বিয়ে নিয়ে নেতিবাচক মন্তব্য!

ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের বিয়ে হয়েছে কিছুদিন হল। তবে এই বিয়ে শুধু বিয়ে হয়ে থেকে যায়নি। এই বিয়ে পরিণত হয়েছে সইফ-করিনা, রণবীর-দীপিকার এঁদের মতো বিজ্ঞাপনের বড়সড় ব্র্যান্ডে। বছরের সবচেয়ে বড় বিয়ে হিসেবে বলিউডের এই দুই তারকা জুটির বিয়ে নিয়ে যদিও উচ্ছ্বাসের পাশাপাশি চলেছে একাধিক নেতিবাচক মন্তব্য।

অনেকের মনে প্রশ্ন আসছে, ক্যাটরিনার মতো এত বড় তারকা কেন ভিকি কৌশলের মতো ‘ছোট’ অভিনেতাকে বিয়ে করলেন? বলিউডের একাংশ থেকে ক্যাটরিনার অনুরাগী, সকলেই এখন এই \’অসম\’ বিয়ে নিয়ে ক্যাটরিনাকে ট্রোল করতে ব্যস্ত। জানা যাচ্ছে যে, ক্যাটরিনার বিয়ের ৭৫% অর্থ নাকি ক্যাটরিনাই খরচ করেছেন।

আর এখানেই উঠে আসছে আরও প্রশ্ন, ক্যাটরিনা কেন তাঁর সমান সফল বা তাঁর চেয়ে বেশি সফল পুরুষকে বিয়ে করলেন না? নেট মাধ্যমে এই ধরণের প্রশ্ন সারাক্ষণ ঘোরাফেরা করছে। অন্য দিকে এই সামঞ্জস্যের প্রশ্নই যদি তুলতে হয় তা হলে বলা ভালো আরেক অভিনেতা রাজকুমার রাও কিংবা অভিনেতা বরুণ ধবনের চেয়ে তাঁদের স্ত্রী-রা কম জনপ্রিয়, তা হলে তাঁদের বিয়ের সময় তো এই প্রশ্ন ওঠেনি বা তাঁদের বিয়েকে তো \’অসম\’ বিয়ে বলে চিহ্নিতও করা হয়নি। তবে ভিকি-ক্যাটের বিয়েতে এই প্রশ্ন নেহাতই অপ্রাসংঙ্গীক।