• Thu. Sep 23rd, 2021

প্যাশনের জন্য স্বর হারিয়ে ফেলেছিলেন কার্তিক আরিয়ান!

ভুল ভুলাইয়া ২-এর শুটিং চলছে সেই শুটিং চলাকালীন ক্লাইম্যাক্স সিন করতে গিয়ে স্বর হারিয়ে ফেললেন অভিনেতা কার্তিক আরিয়ান। কিন্তু তা কীভাবে সম্ভব? সম্ভব, শুধু ‘প্যাশন’এর জন্যই তা সম্ভব। হালফিলে এই প্যাশনেরই মাশুল গুণতে হল অভিনেতা কার্তিক আরিয়ানকে।

জানা যাচ্ছে, ছবিটির শেষাংশের শুট চলছিল আর ঠিক এক বিশেষ দৃশ্য ছিল উত্তেজনার ওভারডোজ। ছিল জোরে চিৎকার। কার্তিকের বিপরীতে তাব্বু। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে রাজি নন। এভাবেই কিছুক্ষণ চলার পর আচমকাই কার্তিক আবিষ্কার করেন তাঁর গলা দিয়ে কোনও আওয়াজ বার হচ্ছে না। সেটের সবাই ভয় পেয়ে যায় সে সময়। সঙ্গে সঙ্গে ডাকা হয় ডাক্তার। ডাক্তার এসে জানান যে অত্যধিক চেঁচামেচি করার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে কার্তিকের স্বরযন্ত্র। এখন গলাকে বিশ্রাম দেওয়া প্রয়োজন। ডাক্তারের নির্দেশমতো সেরকম করতেই আবারও স্বর ফিরে পান অভিনেতা কার্তিক আরিয়ান।

পরিচালক আনিস বাজমি জানান যে, তাঁরা সবাই নাকি তেতে ছিলেন। কার্তিক ও তাব্বুকে ওইরকম ড্রামাটিক দৃশ্য করতে দেখে আরও উত্তেজিত হয়ে গিয়েছিলেন সকলে। রিস্ক নেওয়ার জন্য কার্তিক তৈরি ছিল। কিন্তু হঠাৎ করেই ওর আওয়াজ বন্ধ হয়ে যায় সেই জায়গায়। আর একেই বোধহয় বলে প্যাশন।