• Mon. May 16th, 2022

কেন অমিতাভকে খারাপ লোক মনে করতেন করিনা?

বলিউডের ‘বিগ বি’ অর্থাৎ অমিতাভ বচ্চন বলি অভিনেত্রী করিনা কাপুর খানকে অনেক ছোট থেকে দেখছেন। কাপুর এবং বচ্চন পরিবারের সুসম্পর্কের কথা সকলেরই জানা। যদিও এক সময় নাকি অভিষেক বচ্চনের সঙ্গে করিশ্মা কাপুরের বিয়ে হওয়ার কথা ছিল। পরে তা ভেঙে যাওয়ায় দুই পরিবারের হৃদ্যতার সম্পর্কের মধ্যে ভাঙন ধরে। তবে জানা যায় এক সময় করিনা নাকি অমিতাভকে খারাপ মানুষ ভাবতেন! কিন্তু হঠাৎ এমন ভাবার কী কারণ থাকতে পারে?

সেই প্রসঙ্গে অমিতাভ জানিয়েছেন যে, ১৯৮০-র দশকে তিনি তো বটেই, করিনার বাবা রণধীর কাপুরও চুটিয়ে অভিনয় করছেন। সে সময় অনস্ক্রিন রণধীরকে মারার সিন যদি অমিতাভের থাকতো, তা দেখে নাকি ছোট্ট করিনার ধারণা তৈরি হয়েছিল অমিতাভ বচ্চন একজন খারাপ লোক। সদ্য সাক্ষাৎকারে এ কথা নিজেই জানালেন ‘বিগ বি’।

অমিতাভ জানান যে, তাঁরা গোয়াতে ‘পুকার’ ছবির শুটিং করছিলেন। সেই ছবিতে করিনার বাবা রণধীর কাপুরও অভিনয় করেছিলেন সে কারণে ছোট্ট করিনা একটা সামার হ্যাট পরে গোটা শুটিং দেখছিল। যখন তাঁর বাবাকে মারের দৃশ্য ছিল সিনে, ছোট্ট করিনা নাকি খুব বিরক্ত হয়েছিল অমিতাভের উপর। শুটিং চলাকালীন দৌড়ে বাবার কাছে চলে গিয়ছিল অমিতাভের মতো খারাপ লোকের হাত থেকে তাঁর বাবাকে বাঁচাতে। অমিতাভ এও জানান যে করিনা নাকি কেঁদেও ফেলেছিলেন। সেই থেকেই তাঁর এই ভয়ের জন্ম তবে বড় হতে সে ভয় চলে গিয়েছিল এবং অমিতাভের সাথে তিনি একাধিক কাজও করেছিলেন করিনা কাপুর।