• Mon. Nov 28th, 2022

করিনা কাপুরের সাথে ব্যক্তিগত সম্পর্ক খারাপ সাবা আলির?

খান পরিবারের সন্তান সাবা আলি খান। কিন্তু সইফ আলি খান এবং সোহা আলি খানের মতো তিনি ততটা পরিচিত নন সাধারণ দর্শকের কাছে। কারণ শর্মিলা ঠাকুর এবং নবাব পতৌদির এই কন্যা সন্তান ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে একদমই যুক্ত নন। সাবার সঙ্গে নাকি করিনা কাপুর খানের সম্পর্ক তেমন ভাল নয়? তবে কি ননদ-বৌদির সম্পর্ক সত্যিই তিক্ত?

সোশ্যাল মিডিয়ায় সাবা মাঝেমধ্যেই পরিবারের সদস্যদের ছবি পোস্ট করে থাকেন। কখনও সারা, কখনও ইব্রাহিম, কখনও ইনায়া, কখনও বা তৈমুরের ছবি শেয়ার করে থাকেন তিনি। কিন্তু কখনও অভিনেত্রী করিনা কাপুর খান তাঁর ছবিতে কোনো রিঅ্যাক্ট করেন না। অথচ সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ করিনা অনেককেই নিজে উত্তর দেন। তবে কি সাবার সঙ্গে করিনার সম্পর্ক তেমন ভাল নয়, এ নিয়ে জোর জল্পনা দর্শকদের মনে।

সম্প্রতি সাবা তৈমুরের একটি ছবি পোস্ট করেন এবং তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাই জান! টিম। নীল রঙের শার্ট পরে আছে। যেটা বুজান উপহার দিয়েছে। অর্থাৎ আমি। বাচ্চাদের স্পয়েল করতে ভাল লাগে। বিভিন্ন পোশাকে ওদের দেখতে ভালবাসি।’ কিন্তু অবশেষে রিঅ্যাক্ট করেছেন করিনা সাবার শেয়ার করা তৈমুরের সেই ছবিতে।

তার আগে এক অনুরাগী কমেন্টে সাবাকে লেখেন, ‘করিনা আপনার ছবিতে রিঅ্যাক্টও করেন না। আর আপনি ওঁর ছেলের ছবি পোস্ট করতেই থাকেন।’ এর উত্তরে সাবা লিখেন, ‘আমি বৌদিকে ভালবাসি। নিজের কাছে সৎ থাকা উচিত।’ তবে সারা খান পরিবারের পরবর্তী প্রজন্মের প্রথম সন্তান। পরে ইব্রাহিম, তৈমুর, ইনায়া, সইফ-করিনার দ্বিতীয় সন্তান সকলেই এসেছে। কিন্তু সারার প্রতি একটা অন্য ভালবাসা রয়েছে পরিবারের সকল সদস্যের। সাবাও তার ব্যতিক্রম নন। তবে তিনি পরবর্তী প্রজন্মের প্রত্যেক সদস্যকেই স্নেহ করেন বলে জানিয়েছেন।