• Fri. Aug 19th, 2022

করিনা কাপুর প্রযোজনা করবেন একতা কাপুরের থ্রিলারে!

আবার সিনেমার জগতে আসছেন অভিনেত্রী করিনা কাপুর খান। তবে এবার তিনি স্ক্রিনের সামনে মূল চরিত্রে নয়। থাকবে একতা কাপুরের থ্রিলারের প্রযোজক হিসেবে। কারিনা এখন প্রযোজনার দিকে ঝুঁকছেন, সম্প্রতি তিনি জানিয়েছেন। তিনি নিশ্চিত করেছেন যে তাঁর প্রথম প্রযোজনার কাজ হনসল মেহতা দ্বারা পরিচালিত হবে। ছবিতে করিনাকে একটি চরিত্রেও দেখা যাবে সেরকমই সুত্রের খবর।

মিড-ডের সময়, করিনা নিশ্চিত করেছিলেন যে তিনি একতা কাপুরের ছবিতে প্রযোজনা করছেন এবং এর পরিচালনা করবেন হনসল মেহতা। করিনা বলেন, একতার সঙ্গে এই ছবিতে প্রযোজক হিসেবে কাজ করতে পেরে তিনি গর্বিত। তিনি হনসলের সিনেমার বিশাল ভক্ত, তাই প্রথমবারের জন্য তাঁর সাথে কাজ করতে পারার একটা বিশেষ আনন্দও হচ্ছে তাঁর। এই সিনেমায় অনেককিছুই প্রথমবারের জন্য ঘটছে। আবার অন্যদিকে, ছবির পরিচালক হনসল নিশ্চিত করেছেন এটাও যে কারিনাও এই ছবির একটি চরিত্রে অভিনয় করবেন।

পরিচালক মেহতা জানান, তাঁদের লক্ষ্য একটি জমাটি থ্রিলার ছবি তৈরি করা। এই সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর। তিনি যে মাপের অভিনেত্রী তাতে সেই চরিত্রের সাথে সুবিচারই করা হবে। পরিচালক হিসেবে একতা ও করিনার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত হনসলও। তিনি করিনাকে ‘তারকা সত্বা এবং প্রতিভার ফাটাফাটি সংমিশ্রণ’ বলেও অভিহিত করেন। হনসল মেহতার গল্প বলার ধরনেরও প্রশংসা করেছেন তিনি। সিনেমার নির্মাতারা খুব তাড়াতাড়িই এই নতুন কাজটি শুরু করার কথা ভেবেছেন।