• Sat. Dec 3rd, 2022

করণের মন হঠাৎ ফটোগ্রাফি ও ভিডিয়োগ্রাফিতে!

আজ বিশ্ব ফটোগ্রাফি ডে। যে চ্যানেলটি শুরু থেকে সারাবিশ্বের ভাল-ভাল ফটো ও ভিডিয়ো আমাদের দেখিয়েছে, তাঁরা একটি উপহার দিতে চলেছেন আমাদের আর সেই উপহারের জন্য চ্যানেলটির সঙ্গে হাত মিলিয়েছেন করণ জোহর। তাঁদের যৌথ উদ্যোগে দারুণ কিছু পেতে চলেছেন দর্শক। একটি টিজারও লঞ্চ হয়েছে সম্প্রতি।

শুরুতেই দেখা গিয়েছে, সমুদ্র সৈকতের শান্তি আর শোনা গিয়েছে ঢেউয়ের শব্দ। ঢেউ আঁছড়ে পড়ে সৈকতে। তারপরই করণ জোহরের গ্র্যান্ড এন্ট্রি। বলছেন, ‘কিছু দৃশ্য আমাদের মনকে অন্য জায়গায় নিয়ে যায়… অনুপ্রেরণা দেয়। তাই দেখতে থাকুন।‘ টিজারটি ইতিমধ্যে অনেকেই দেখেছেন। কী হতে চলেছে এরপর, তাই নিয়ে কৌতূহল আরও বেড়ে গেছে। তবে করণের সঙ্গে যে ফটোগ্রাফির আলাদা রোমাঞ্চ যুক্ত হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

টেলিভিশনের পর্দায় করণ জোহর বেশ জনপ্রিয়। তাঁর শো ‘কফি উইথ করণ’ নিয়ে কম আলোচনা হয়নি দর্শক মহলে। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে বিগ বস ১৫ হোস্ট করছেন তিনি। অন্যদিকে, পাঁচ বছরের লম্বা বিরতির পর ফের পরিচালনায় ফিরছেন করণ। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। মুখ্য চরিত্রে দেখা যাবে আলিয়া ভাট ও রণবীর কাপুরকে। অন্যান্য চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরীও। ছবি সম্পর্কে তিনি জানান যে, এটি নতুন জার্নির শুরু আর তাঁর বাড়ি ফেরার রাস্তা। তাঁর প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে নাকি তাঁর, এমনটাই জানান তিনি। আরও বললেন যে, এই গল্পটা তাঁর কাছে নাকি অত্যন্ত স্পেশাল। এটি পরিবার এবং প্রেমের গল্প।