• Mon. Nov 28th, 2022

আরিয়ানের গ্রেপ্তারির খবর পেয়েই মুম্বই ফিরে এলেন কর্ণ জোহর

প্রযোজক-পরিচালক কর্ণ জোহর তাঁর আত্মজীবনীতে লিখেছিলেন আরিয়ান খান তাঁর ‘নিজের ছেলে’র মতো কারণ তিনি তাঁকে জন্মাতে দেখেছেন। আরিয়ানের শৈশবের খেলা সঙ্গী কর্ণ। তাঁর সব গোপন কথা সযত্নে গচ্ছিত আছে কর্ণের কাছে। সেই আরিয়ান এখন হাজতে। তাই খবর পেয়েই বিদেশ থেকে মুম্বইয়ে ছুটে এলেন কর্ণ জোহর।

তিনি মুম্বই বিমানবন্দরে নামতেই সাংবাদিকদের ক্যামেরার মুখোমুখি হলেন। সঙ্গে ছিলেন বন্ধু পোশাক শিল্পী মনীশ মলহোত্র। সাদা-কালো ট্র্যাক স্যুট, চোখে চশমা, মুখে মাস্ক এবং ঝোলা ব্যাগ কাঁধে নিয়ে কর্ণ বিমান থেকে নামলেন। মনীশের পরনে ছিল কালো টি শার্ট এবং হালকা নীল রঙের জ্যাকেট। সাংবাদিকদের সঙ্গে কোনও কথা না বলেই সোজা তাঁরা দুজনে গাড়িতে উঠে যান।

জানা যাচ্ছে, আরিয়ানের গ্রেফতারের খবর পেয়েই শাহরুখের সঙ্গে ফোনে যোগাযোগ করেছিলেন কর্ণ। প্রতিনিয়ত খবর নিচ্ছিলেন তিনি। সুযোগ পেতেই তাই তড়িঘড়ি ফিরে এসেছেন মুম্বইয়ে। এক সময়ে শাহরুখের সঙ্গে সম্পর্কে ছেদ পড়েছিল। তখন শাহরুখের স্ত্রী গৌরী এবং সন্তানদের সঙ্গে সময় কাটাতেন তিনি। কর্ণের আত্মজীবনী ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে শাহরুখের পরিবারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা বারবার উঠে এসেছে। এমন বিপদের সময়ে কর্ণ জোহর যে খান পরিবারের পাশেই থাকবেন, সেটা বলাই বাহুল্য।