• Tue. Aug 16th, 2022

প্রকাশ্যেই শাহরুখ খানকে ফোন করলেন অক্ষয় কুমার!

সদ্য মুক্তিপ্রাপ্ত বেল বটম ছবির প্রচারে কপিল শর্মার শো’র নতুন সিজনে হাজির হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। সেখানেই আরেক অভিনেতা শাহরুখ খান, তাঁর এক ভক্তদের সঙ্গে পরিচয় হয় অক্ষয় কুমারের। সেই ভক্তের অনুরোধে শাহরুখকে ফোন করতেই এমন একটা কাণ্ড ঘটল যে হাসি চেপে রাখতে পারলেন না অনুষ্ঠানে উপস্থিত বাকিরা। দর্শকদের জন্য একটি বিশেষ প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন কপিল শর্মা।

তিনি বলেন যে, এমন একজন ব্যক্তি নাম বলতে যার সঙ্গে হাইজ্যাক হতে চাইবেন আপনি। সেই সময় দর্শকের মধ্যে থেকে এক মহিলা বলে ওঠেন শাহরুখ খান। তিনি আরও যোগ করেন, ভবিষ্যতে শাহরুখের মতো একজনকেই নাকি বিয়ে করতে চান তিনি। শাহরুখের প্রতি এমন নিঃস্বার্থ ভালবাসা দেখে মঞ্চ থেকেই বন্ধু শাহরুখকে ফোন করে বসেন অক্ষয় কুমার। কিন্তু তাঁর ফোন বন্ধ। আরও একটি নম্বরে ফোন করেন অক্ষয় কিন্তু সেই নম্বরটাও বন্ধ। এর পরেই সেই মহিলা ভক্ত অক্ষয়কে অনুরোধ করেন, শাহরুখকে যখন পাচ্ছেনই না তখন তিনি স্ত্রী গৌরি খানকেই ফোন করেন। এই কথা শুনেই হাসির মহল তৈরি হল সেখানে। কপিল রসিকতা করে অক্ষয়কে বলেন, গৌরি নাকি এবার অক্ষয়ের উপরেই রেগে যাবেন। মনে মনে তিনি ভাববেন তাঁর স্বামীকে খারাপ করছেন।

একদিকে যেমন হাসি-মজা চলছে অন্যদিকে শো’র নতুন সিজন শুরু হতে না হতেই বিতর্কের মুখে এই শো। অভিনেত্রী বাণী কাপুরকে শো’য়ে ডেকে বডি শেম করার অভিযোগ নাকি উঠে এসেছে সঞ্চালক কপিল ও ভারতীর বিরুদ্ধে।