• Mon. Nov 28th, 2022

কপিল শর্মা এবার কার কথা শুনে নিজে হাসলেন?

কমেডিয়ান হিসেবে দারুণ জনপ্রিয় কপিল শর্মা। কখনও কপিলকেও তো কেউ হাসাতে পারেন, তিনি কে? যাঁর সঙ্গ পেয়ে অনেক দিন পরে অনেকটা হাসলেন, তাঁর কথা প্রকাশ্যে শেয়ার করেন কপিল নিজেই।

আবার নতুন করে শুরু হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’। আগামী ২১ অগস্ট থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে। তারই প্রথম এপিসোডের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কপিল। সেখানে হাজির ‘ভুজ’ ছবির কলাকুশলীরা। অজয় দেবগণ, অ্যামি ভিরক, নোরা ফতেহি, শরদ কেলকারের উপস্থিতিতে নাকি কপিল এত হেসেছেন, যে অনেক দিন পরে ফিরে এসেছে এত আনন্দের মুহূর্ত। আসলে বেশ কিছুমাস শো বন্ধ থাকায় কারও সঙ্গে দেখা হয়নি কপিলের। ফলে ফিরে আসেনি তাঁর শুটিংয়ের আনন্দের মুহূর্ত।

অজয়ও নাকি প্রচুর হেসেছেন কপিলের উপস্থিতিতে। তিনি লিখেছেন, ‘কপিল অসাধারণ একটা দিন। আমি তো মনে করতে পারছি না, শেষ কবে এমন হেসেছি। তোমাকে আর তোমার সকল সহকর্মীকে অভিনন্দন। নতুন সিজন খুব ভাল করে করবে তোমরা। আমি অপেক্ষায় থাকব।’ সোশ্যাল মিডিয়ায় ‘দ্য কপিল শর্মা শো’ আসছে এই কথা জানিয়ে কপিল লেখেন ‘পুরনো মুখদের নিয়ে নতুন যাত্রা’। ইনস্টাগ্রামে কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, কিকু সারদা, চন্দন প্রভাকরকে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। খুব তাড়াতাড়ি যে এই শো আসছে, তা নিশ্চিত করেন দর্শকের দরবারে তিনি।